প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন জবি ছাত্রলীগ: এস এম আকতার হোসাইন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-৩০, ১:৫১ অপরাহ্ন /
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন জবি ছাত্রলীগ: এস এম আকতার হোসাইন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০, অক্টোবর,২০২৩

জবি প্রতিনিধিঃ

বিএনপি-জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ। এতে প্রায় তিন শতাধিক নেতাকর্মী অংশ নেয়।

রোববার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে দুপুর ২টায় ক্যাম্পাস থেকে এ মিছিলটি বের হয়।

মিছিলটি ক্যাম্পাস থেকে শুরু করে শাঁখারী বাজার মোড় হয়ে রায়সাহেব বাজার মোড় ঘুরে কবি নজরুল কলেজের সামনে দিয়ে ভিক্টোরিয়া পার্ক হয়ে বাংলাবাজার ফুটওভার ব্রীজ ঘুরে পুনরায় ক্যাম্পাসে ফিরে আসে।

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আপোষহীন। আমরা সকলেই দেখেছি বিএনপি সমাবেশের নামে কিভাবে নির্বিচারে পুলিশের উপর হামলা চালিয়েছে, পুলিশ সদস্যকে হত্যা করেছে।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগ নেতা কর্মীদের উপর হামলা চালিয়েছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা চালিয়ে, বাসে অগ্নিসংযোগের মাধ্যমে জনজীবন বিধ্বস্ত করেছে। বিএনপি বরাবরই ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে। সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রই বিএনপির মূল চালিকাশক্তি।

তিনি বলেন বিএনপির নৈরাজ্য প্রতিহত করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ রাজপথে বরাবরই সোচ্চার ছিল। বিএনপি, ছাত্রদল, জামায়াত-শিবিরকে প্রতিহত করতে দাঁতভাঙা জবাব দিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় প্রস্তুত আছে।