গাজীপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল সহ ১জন গ্রেফতার।


দেশ সময় প্রকাশের সময় : ২০২৪-০৫-০৫, ৩:৫৫ অপরাহ্ন /
গাজীপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল সহ ১জন গ্রেফতার।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৫,মে,২০২৪

এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সিটি কর্পোরেশনের নলজানী এলাকা থেকে অভিনব কায়দায় কুরিয়ারের মাধ্যমে ড্রামে করে ফেনসিডিল পাচারকালে ২৮২ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (৪ মে) দুপুর সাড়ে বারোটায় নগরীর চান্দনা চৌরাস্তা নলজানী এলাকায় রেইনবো এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে থেকে মো. নুর আলম নামের একজনকে ২৮২ টি বোতল সহ গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যমতে কাঠের গুড়া দিয়ে ভর্তি তেলের ড্রামের ভেতর থেকে ফেন্সিডিলগুলো জব্দ করা হয়। রোববার গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-কমিশনার মো. নাজির আহমেদ খান।

তিনি জানান, নূরে আলম একাধিক বার মাদক বহন করলেও এর আগে গ্রেফতার হয়নি। এবার রংপুর থেকে এই চক্রটি দীর্ঘদিন ধরে গাজীপুরে এনে ফেন্সিডিল বিক্রি করে আসছিলো। তবে এরা ধরা-ছোয়ার বাইরে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুরিয়ার অফিসের সামনে থেকে নুর আলম নামের একজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মিলন চন্দ্র নামের আরও একজন আসামী পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাসন থানায় মামলা রুজু করা হয়েছে।