জামালপুর ইউনিয়ন নেতা কর্মীদের সাথে মতবিনিময় করলেন স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৯, ৯:১৩ অপরাহ্ন /
জামালপুর ইউনিয়ন   নেতা কর্মীদের সাথে মতবিনিময় করলেন স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান
print news || Dailydeshsomoy

প্রকাশিত,,১৯,ডিসেম্বর,২০২৩

মোঃ মুক্তাদির হোসেন।
বিশেষ প্রতিনিধি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ কালীগঞ্জ আসনের স্বতন্ত্র পদপ্রার্থী তৃনমূল থেকে উঠে আসা সাবেক ডাকসুর ভিপি ও জি এস, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ), সাবেক এমপি আখতারউজ্জামান আজ ১৯/১২/২০২৩ইং রোজ মঙ্গলবার বিকাল চার ঘটিকার সময় উনার নিজ বাড়িতে জামালপুর ইউনিয়ন নেতা কর্মীদের সাথে মতবিনিময় করছেন । স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামানের জনপ্রিয়তা ভোটারা ভোট দিবেন ট্রাক মার্কায় সাধারন ভোটারা, এবং সাধারণ জনগন। আর সাধারণ জনগনের কাছে একটিই নাম আখতারউজ্জামান মার্কা ট্রাক । ১৯৯৬ ইং সন থেকে উন্নয়ন মূলক কাজ শুরু করেন, গাজীপুর জেলা প্রশাসক,দুই বারের জেলা পরিষদের চেয়ারম্যান থাকা কালে বিভিন্ন উপজেলার উন্নয়ন এর জন্য আখতারউজ্জামান এর নাম স্বর্ণ অক্ষরে লেখা থাকবে। আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন কে সামনে রেখে জামালপুর ইউনিয়ন নেতা কর্মীদের সাথে মতবিনিময় করছেন। এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযুদ্ধা কে এম মফিজুর রহমান খাঁন,কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল গনি ভূইয়া, গাজীপুর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক বেনজির আহমেদ তুমুলিয়া ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু বকর মিয়া, বক্তারপুর ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান (ফারুক) বীর মুক্তিযুদ্ধা রেজাউল করিম, কালীগঞ্জে উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ মজিবুর রহমান, সাবেক জেলা পরিষদের সদস্য তসলিমা রহমান (লাভলী), উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ -সভাপতি পরিতোষ চন্দ্র ঘোষ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য ও কালীগঞ্জ পৌর ওয়ার্ড ০২ নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ আফসার হোসেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ ইব্রাহিম খন্দকার, , কালীগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিকলীগের কার্য নির্বাহী সদস্য মো ইউসুফ আলী, কার্য নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন,পৌর নেতা মু শফিকুল কবীর, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: শাহ আলম দেওয়ান,কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, তুমুলিয়া ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি নাহিদ আহমেদ, ষুব নেতা এস এম ইকবাল হোসেন, যুব নেতা মনির হোসেন, যুব নেতা আওলাদ হোসেন সুমন, কালীগঞ্জে পৌর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো লোকমান হোসেন পনির, দপ্তর সম্পাদক মোঃ আশরাফুল হক (শিশির), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক (মনু), সাবেক কাউন্সিলর জসিম উদ্দিন তাঁরা,উপজেলা ছাত্র লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আইনুল ইসলাম, তুমুলিয়া ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ নুরে আলম, সাবেক কালীগঞ্জ শ্রমিক কলেজ এর নেতা,জাকির হোসেন, প্রবীর দাস,কাজী সেলিম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য বাবু বাগমার সহ আওয়ামী লীগের অংঙ্গ সংগঠন এর নেতৃিবৃন্দ উপস্থিত ছিলেন।

জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নেতা মো: খোরশেদ আলম এর সভাপত্বিতে যুব লীগ নেতা মোজ্জামেল ও কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন ভূইয়ার যৌথ সঞ্চালনায় মতবিনিময় সভা টি অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন : ডাকসুর সাবেক ভিপি ও স্বতন্ত্র প্রার্থী আক্তারউজ্জামান, কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সবেক সভাপতি ও সাবেক মোক্তারপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম সরকার (তোরন), কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবি এম তারেকুল ইসলাম (তারেক),তুমুলিয়া ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবুবকর মিয়া, বক্তারপুর ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান (ফারুক) , কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিল ০৪ নং ওয়ার্ড মো: বাদল হোসেন ভূইয়া, সহ প্রমূখ।
বক্তারা বলেন জনগন তাদের পবিত্র আমানত ভোটের মাধ্যমে আগামী ৭ জানুয়ারী ট্রাক মার্কায় বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করে কালীগঞ্জ বাসীকে প্রমাণ দিবে কালীগঞ্জে র উন্নয়ন এর রুপকার কে। স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জমান বলেন, আমি জানতাম আমার জামালপুর ইউনিয়ন জনমত তেমন একটা নেই, কিন্তু আজ জামালপুর ইউনিয়ন এর জন স্রোত দেখে আমার ভুল ধারণা ভেঙ্গে গেছে, আমার বিরুদ্ধে সর যাচ্ছে যে আমাকে বসিয়ে দিবে,এটা সম্পুর্ন মিথ্যা, আমি আপনাদের ভালোবাসা, এবং আপনাদের ভোটে আমি নির্বাচন গুজব আর মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে জনগনের ভালোবাসা থেকে আমাকে দুরে রাখতে পারবেন না। আমি জামালপুর বাসীদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি, আমাকে এত ভালোবাসা দিয়ে মনে রেখেছে তার জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। কালীগঞ্জের জনগণ ভাল করে জানে কে কাজ করবে আর কে কাজ করবেনা। শুধুমাত্র জনপ্রিয়তা যাচাই করতে বাংলাদেশ আওয়ামী লীগ এর দলীয় সিদ্ধান্ত মোতাবেক এ নির্বাচনে আমার অংশ নেওয়া। দল মার্কা দিয়েছে জন নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে প্রার্থী হিসেবে দায়িত্ব দিয়েছে, এখন আগামী ৭ ই জানুয়ারী কালীগঞ্জের জনগন আমাকে ট্রাক মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে কালীগঞ্জের আসন টি উপহার হিসাবে তুলে দিতে পারি,এটাই হবে আপনাদের সকলের পাওয়া,জনগনের ভালোবাসায় আমি সিক্ত,আমার সাথে যারা কাজ করবে দলীয় ভাবে তাদের কোনো প্রকার বাঁধা বিপত্তি নাই। রাজনীতি সহ যে কোনস্থানে প্রতিযোগীতা থাকবে এ নির্বাচনটাও তার ব্যাতিক্রম নয়। স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া কামনা করছি।