আলোকিত সিকদার ফাউন্ডেশন এর উদ্যোগে নবজাতক শিশুপরিবারের মাঝে গাছ বিতরন।

প্রকাশিত,১৭, সেপ্টেম্বর,২০২৩

জাকির হোসেন//

আলোকিত সিকদার ফাউন্ডেশন এর উদ্যোগে জানুয়ারী থেকে জুন মাস পর্যন্ত জন্মগ্রহনকারী নবজাতক শিশুদের পরিবারের মাঝে গাছ বিতরন করা হয়। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে চারা গাছ বিতরণের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা জনাব ডঃ লায়ন মোঃ আলমগির হোসেন মল্লিক।

শনিবার বিকালে পুর্ব দেউলি চৌরাস্তা বাসস্ট্যান্ডে এ গাছ বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় ০৪ নং দেউলি ওয়ার্ড, ০৮ নং রানিপুর ওয়ার্ড,০৯ নং মেন্দিয়াবাদ ওয়ার্ডে জানুয়ারি/২৩ হতে জুন/ ২৩ পর্যন্ত জন্মগ্রহণ কারি অর্ধশত শিশুদের পরিবারের মাঝে ০২ টি রেন্ট্রি ০২ টি মেহগনি ০১ টি পেয়ারা গাছ বিতরন করা হয়। এ ফাউন্ডেশনের উদ্দেশ্য আজকের শিশুটি যখন ১৮ থেকে ২০ বছর প্রাপ্ত বয়স্ক হবে তখন বিবাহ বা চাকরির সময়ে এই গাছ বিক্রি করে কিছুটা হলেও উপকার করা যায়। প্রধান উপদেষ্টা জনাব ডঃ লায়ন মোঃ আলমগির হোসেন মল্লিক জানান ভবিষ্যতে আরও মানবিক ও সামাজিক কাজ করার চেষ্টা করা হবে এই আলোকিত সিকদার ফাউন্ডেশনের উদ্যোগে।

ফাউন্ডেশনের আরেক উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা পরিচালকের আমেরিকা প্রবাসি মোঃ সাব্বির হোসেন মৃধা আর্থিক ভাবে সহায়তা করেন এবং ভবিষ্যতেও উক্ত ফাউন্ডেশনের সামাজিক মানবিক সকল কাজে আর্থিক ও মানষিক ভাবে সহায়তা করবেন বলে জানান। এসময় সেখানে উপস্থিত এ এস আই
জাহিদুল ইসলাম জাহিদ সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত থেকে সার্বিক সহায়তা করেন।