গজারিয়া ঘন কুয়াশায় আটকা পড়েছে প্রিন্স আওলাদ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৩, ১০:০১ অপরাহ্ন /
গজারিয়া ঘন কুয়াশায় আটকা পড়েছে প্রিন্স আওলাদ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩,ডিসেম্বর,২০২৩

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা ঘন কুয়াশার কারণে মেঘনা নদীর অংশে ড্রেজারের পাইপে ধাক্কা দিয়ে চরে আটকা পড়েছে ভান্ডারিয়া উপজেলা থেকে ঢাকাগামী `প্রিন্স আওলাদ-৪’ নামে একটি লঞ্চ। এই ঘটনায় লাঞ্চটির কয়েকজন যাত্রী সামান্য আহত হয়। পরে যাত্রীদের চাঁদপুর থেকে ঢাকাগামী আরেকটি লঞ্চের মাধ্যমে উদ্ধার করে ঢাকা পাঠানো হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী, লাঞ্চটির কেবিন বয় রাসেল মাহমুদ জানান, বুধবার ভোর ছয়টার দিকে নদীতে ঘন কুয়াশা থাকায় লঞ্চটির চালক সামনে কিছুই দেখতে পাচ্ছিলেন না। এসময় লঞ্চটি গজারিয়া কোস্টগার্ড স্টেশনের কাছাকাছি জায়গায় একটি ড্রেজারের পাইপের সঙ্গে ধাক্কা দিয়ে চরে উঠে যায় । এ সময় লঞ্চটির কয়েকজন যাত্রী সামান্যে আহত হয়। পরবর্তীতে চাঁদপুর থেকে ঢাকাগামী ঈগল-৭ লঞ্চের মাধ্যমে আটকা পড়া যাত্রীদের ঢাকা পাঠানো হয়েছে। এখন ভাটা চলছে দুপুর দুইটার দিকে জোয়ারে পানির উচ্চতা বাড়লে আমরা লঞ্চটি এখান থেকে বের করতে পারবো বলে আশা করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া নৌ পুলিশ ইনচার্জ ইজাজ উদ্দিন আহমদ বলেন, লঞ্চটি গজারিয়া কোস্ট গার্ডের গজারিয়া প্লাটুনের কাছের একটি জায়গায় আটকা পড়েছে। যাত্রীদের উদ্ধার করে অন্য একটি লঞ্চে করে ঢাকা পাঠানো হয়েছে। আমরা ঘটনাস্থলে রয়েছি