৭ জানুয়ারী গণভবনের এমপি তালিকা ডিসিরা ঘোষনা করবে : ডা. ইরান।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৭, ৭:১৬ অপরাহ্ন /
৭ জানুয়ারী গণভবনের এমপি তালিকা ডিসিরা ঘোষনা করবে : ডা. ইরান।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৭,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

একতরফা নির্বাচনে জনগনের কোন অংশ গ্রহন নেই মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার চুড়ান্ত এমপিদের তালিকাই ৭ জানয়ারী আনুষ্ঠানিক ভাবে ডিসি-এসপিরা ঘোষনা করবে। সংসদের বিরোধী দল কে হবে? ইউরোপীয় ইউনিয়নের প্রতিধিদলের এমন প্রশ্নই প্রমান করে, সরকার সাজানো ও পাতানো নির্বাচন করছে। জনগনকে ভোটের অধিকার থেকে যারা বঞ্চিত করছে তারা জনগনের শত্রু।

তিনি বলেন, অর্থপাচার নিয়ে সিপিডির তথ্য-উপাত্ত প্রমান করে দেশের অর্থনীতি দুর্নীতি লুটপাট ও পাচারের মাধ্যমে ধ্বংস করেছে আওয়ামী লীগ। বাংলাদেশ আজ অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিনত হয়েছে। এখানে গনতন্ত্র, আইনের শাসন, মানবাধিকার ও ভোটের অধিকার বলতে কিছুই অবশিষ্ট নেই। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশে আওয়ামী জাহেলিয়াত কায়েম করেছে। তাই ৭ জানুয়ারীর তামাশার নির্বাচনকে বর্জন করে শেখ হাসিনার দুঃশাসন থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে হবে।

তিনি আজ (বুধবার) দুপুরে নয়াপল্টন ও ফকিরাপুল এলাকায় বাংলাদেশ লেবার পার্টির পক্ষে ডামি নির্বাচন বর্জনে অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরন কালে সাংবাদিকদের সাথে একথা বলেন।

কর্মসুচীতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো: হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মহানগর নেতা এনামুল হক, মো: লিটন খান, ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মো: মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান সহ নেতা-কর্মীরা অংশ নেন।