২৪ ঘন্টা টেলিভিশনের প্রধান প্রশাসনিক কর্মকর্তা’র চাচার ইন্তেকাল ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৮, ৪:১৩ অপরাহ্ন /
২৪ ঘন্টা টেলিভিশনের প্রধান প্রশাসনিক কর্মকর্তা’র চাচার ইন্তেকাল ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮,ডিসেম্বর,২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

২৪ ঘন্টা টেলিভিশনের প্রধান প্রশাসনিক কর্মকর্তা ও দৈনিক শেষ সংবাদ পত্রিকার বার্তা -সম্পাদক এবং প্রতিদিন জনতার চোখ নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক শেখ সেলিম রেজার চাচা শেখ আব্দুল রহমান তিনি আজ ১৮ ই ডিসেম্বর ২০২৩ ইং রোজ (সোমবার) সকাল ১০:০০ মিনিটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন।

সাংবাদিক শেখ সেলিম রেজা তিনি জানান,অনেক দিন যাবত তিনি অসুস্থ থাকার কারনে বিভিন্ন হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসা করা হয়।অবস্থার উন্নতি হলে তাকে বাসায় রেখে স্থানীয় ডাক্তার দিয়ে বাসায় রেখে চিকিৎসা প্রদান করা হত।হঠাৎ তিনি আজ সকালে ১০ ঘটিকার সময় মারা যান, উনার মৃত্যুকালে আনুমানিক বয়স হয়েছিল,১০৩ বছর ।

মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে এক মেয়ে ও নাতি পুতিসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

সাংবাদিক শেখ সেলিম রেজার চাচার মৃত্যুর সংবাদটি তিনি নিজে ফোন করে কাঁন্নাজড়িত কন্ঠে জানিয়েছেন ২৪ ঘন্টা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক শেষ সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শেখ জাকির হোসেনকে।

সাংবাদিক শেখ সেলিম রেজার চাচার মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন ২৪ ঘন্টা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক শেষ সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শেখ জাকির হোসেন, দৈনিক শেষ সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস এম এম মোঃ জাহাঙ্গীর হোসেন,সিনিয়র নিউজ এডিটর তুষার আহম্মেদ,২৪ ঘন্টা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ও এসএন বাংলা নিউজের প্রকাশক ও সম্পাদক মোঃ মিলন কবির, ২৪ ঘন্টা টেলিভিশন এর নিউজ উপস্থাপিকা ও এসএন বাংলা নিউজের নির্বাহী সম্পাদক হেলালী খাতুন, স্টাফ রিপোর্টার এলিজা পারভীন লিজাসহ অফিসের সকল কর্মচারী বৃন্দ।

আজ বিকাল ৪ টায় নেত্রকোনা সদর ১ নং মৌগাতী ইউনিয়নের পশ্চিম ফাদুলিয়া মৌলবী বাড়ি সংলগ্ন জামে মসজিদের সামনে জানাজার নামাজ পড়া হবে, উক্ত যানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে বলে জানা যায়।