হরিণাকুণ্ডুতে নৌকার এজেন্টকে কুপিয়ে আহত গ্রেপ্তার কাউন্সিলর প্রার্থী।


দেশ সময় প্রকাশের সময় : ২০২১-০১-৩০, ১:০৭ অপরাহ্ন / ১৩
হরিণাকুণ্ডুতে নৌকার এজেন্টকে কুপিয়ে  আহত গ্রেপ্তার কাউন্সিলর প্রার্থী।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ৩০ জানুয়ারি, ২০২১

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ

হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে বেশ কয়েকটি ভোট কেন্দ্রে অরাজকতা ধাওয়া পাল্টা ধাওয়া জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। সকালে হরিনাকুন্ডুর জোড়াপুকুর মান্দারতলা ভোটকেন্দ্রে নৌকার এজেন্ট সাগর হোসেনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ এক কাউন্সিলর প্রার্থী।
তিনি মান্দারতলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আহত সাগরের মা রূপসী বেগম ও স্ত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী সিদ্দিক মাস্টারের পক্ষে ভোট করার কারণে সাগর কে কুপিয়ে জখম করা হয়। আহত সাগরকে প্রথমে হরিনাকুন্ডু ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ চলছে। তবে পৌর এলাকার শুড়া ফতেপুর, লালন শাহ অনার্স কলেজ, প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় ও শহরের প্রাণকেন্দ্রে হরিনাকুন্ডু সরকারি বালিকা বিদ্যালয় বহিরাগতদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। তাদেরকে ভোট কেন্দ্রের ভিতর প্রভাব বিস্তার করতে দেখা গেছে। এই বহিরাগতদের প্রভাব বিস্তার ও আনাগোনার প্রতিবাদ করার কারণে বেশ কয়েকটি কেন্দ্রে নৌকার প্রার্থী ও ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। তবে প্রতিটি ভোটকেন্দ্রে পুলিশ বিজিবি আনসার ও ম্যাজিস্ট্রেটদের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা যায়। ভোটকেন্দ্রের বাইরের পরিবেশটা সুষ্ঠু এবং শান্তিপূর্ণ দেখা গেলেও প্রতিটি কেন্দ্রে বহিরাগত অপরিচিত লোকদের প্রভাব বিস্তারের চিত্র ফুটে ওঠে।