স্মাট বাকশাল প্রতিষ্ঠা করতেই তামাশার নির্বাচন: ডাঃ ইরান।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-৩০, ৯:২২ অপরাহ্ন /
স্মাট বাকশাল প্রতিষ্ঠা করতেই তামাশার নির্বাচন: ডাঃ ইরান।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

আওয়ামী লীগ একতরফা নির্বাচন জনগনের জন্য নয়, নিজেদের লুটপাটের রাজত্ব অব্যাহত রাখার জন্য করছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, গনতন্ত্র ও ভোটাধিকার হরনকারী আওয়ামী লীগের জনসমর্থন এখন শুন্যের কোঠায়। তাই লুটপাট ও অর্থপাচারকারী সিন্ডিকেট চায় আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসুক। ৭ জানুয়ারী নির্বাচনে আওয়ামী লীগ সফল হলে শেখ হাসিনার নেতৃত্বে দেশে স্মাট বাকশাল কায়েম হবে। ৭৪ সালের মতো ভয়াবহ সুভিক্ষ হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ তারা আইন শৃংখলাবাহীনি ও সিভিল প্রশাসনকে বিশেষ সুবিধা দিয়ে জনগনের ভোটের অধিকার ও গনতন্ত্রকে জবাই করেছে। জনগনকে জিম্মি করে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সারাদেশে ত্রাসের রাজত্ম কায়েম করেছে। জনগন আওয়ামী লীগের দুঃশাসন ও দুবৃত্তায়নের কবল থেকে মুক্তি চায়। তাই আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশের মানুষকে রক্ষায় দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আজ (শনিবার) দুপুরে পল্টন কালভার্ট রোড এলাকায় বাংলাদেশ লেবার পার্টি পক্ষে অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরন গণসংযোগ শেষে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন।

কর্মসুচীতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো: হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মো. মনির হোসেন খান, মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, ইমরান হোসেন, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান সহ নেতা-কর্মীরা অংশ নেন।