স্বপ্নীল সংগঠনের উদ্যোগে রাজধানীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-০৯, ৬:৩৮ অপরাহ্ন /
স্বপ্নীল সংগঠনের উদ্যোগে রাজধানীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৯,ডিসেম্বর,২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

মাঘ মাসের হাড় কাপানো শীতে সারাদেশসহ রাজধানী জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এমন সময়ে উষ্ণতা ছড়িয়ে দিতে অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে সাহিত্য ও সামাজিক সংগঠন ‘স্বপ্নীল ।

গত ৮ নভেম্বর ২৩ ইং শুক্রবার রাত ৯ ঘটিকার সময় স্বপ্নীল সংগঠনের উদ্দ্যোগে শীতে কম্বল বিতরণের কার্যক্রম অনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট ব্যাংকার স্বপ্নীল সংগঠনের চেয়ারম্যান মন্জুরুল আলম টিপু।
তিনি বলেন মানুষ মানুষেরই জন্য ,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না। তাই এ সময়ে শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন দেশের সাহিত্য সামাজিক সংগঠন স্বপ্নীল। প্রতিবছরের ন্যায় এই বছর সারা দেশ ব্যাপি অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরন কার্যক্রম শুরু করেছে ৮ ই ডিসেম্বর ২৩ রাত ৯ টায় শান্তিনগর পল্টন টাওয়ারের সামনে থেকে কম্বল বিতরণের আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

সভাপতির বক্তব্যে স্বপ্নীলের চেয়ারম্যান মঞ্জুরুল আলম টিপু বলেন, স্বপ্নীল একটি সাহিত্য সামাজিক সংগঠন আমরা সারা বছর বিভিন্ন অসহায় পথশিশু হতদরিদ্র দিনমজুর মানুষের মাঝে ঈদ উপহার সহ বিভিন্ন সময় বিভিন্ন উপলক্ষে স্বপ্নীল মানব সেবায় এগিয়ে আসে, সর্বপরি তিনি বলেন এই বৈরী আবহাওয়া দেশে বইছে শৈত্য প্রবাহ। শীতে কাঁপছে পুরো দেশ নিজে সাধ্য অনুযায়ী আপনার এলাকার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করার আহ্বান জানিয়েছেন তিনি।উক্ত অসহায় শীতার্তদের শীত বস্ত্র(কম্বল) বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির চেয়ারম্যান ইব্রাহিম পাটোয়ারী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিশিষ্ট ব্যবসায়ী মিকাইল এর কর্নধার মনিরুল ইসলাম, মোঃ নুরুল কাদের, মিজানুর রহমান মিস্টার,এডভোকেট আশরাফুল পারভেজ,রেজাউল করিম বিপুল, নুরুল আলম, আরিফুর রহমান,ঢাকার বার্তার সম্পাদক মাসুদ রানা, সাংবাদিক মোঃ মুক্তার প্রমুখ।