সানন্দবাড়ীতে এসএসসি ও সমমানের পরীক্ষা উপলক্ষ্যে প্রস্তুতি সভা।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৩, ৮:৫৩ অপরাহ্ন /
সানন্দবাড়ীতে এসএসসি ও সমমানের পরীক্ষা উপলক্ষ্যে প্রস্তুতি সভা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩, ফেব্রুয়ারি,২০২৪

ফরিদুল ইসলাম ফরিদ,দেওয়ানগঞ্জ (জামালপুর)

প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের জন্য পূর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০২৪, বিদ্যালয়ের অফিস কার্যালয়ে এ প্রস্তুতি সভা করা হয়।

সানন্দবাড়ী বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২০২৪ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ইতিমধ্যে পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ১৫ ই ফেব্রুয়ারি থেকে পরীক্ষা শুরু হবে।

সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান শেখ নাজিম উদ্দিন এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সানন্দবাড়ী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ফতেহুল বারী আখন্দ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চরআমখাওয়া ইউনিয়ন বীর মুক্তি যোদ্ধা কমান্ড শামসুল হক মাস্টার, ডাংধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, মিতালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ জালাল উদ্দিন, মৌলভীরচর বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক সোহেল রানা, কাউনিয়ারচর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ রানা, সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম, ইউপি সদস্য শাহ আলম আকন্দ প্রমুখ।

সানন্দবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব জয়নুল আবেদীন বলেন, এবারে ৮টি বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় ৮১৬ জন ছাত্র/ছাত্রী অংশ গ্রহণ করবে। পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষা যাতে শান্তিপূর্ণ, সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে হয়, এ জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

অপরদিকে সানন্দবাড়ি ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র সচিব অধ্যক্ষ আব্দুর রশিদ  আকন্দ জানান, এ কেন্দ্রে ৭টি মাদ্রাসার মোট ২৪৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। পরীক্ষা যাতে শান্তিপূর্ণ, সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হয় সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন।