সবাইকে জানাই আমার জন্মদিনের শুভেচ্ছা ———শুভ জন্মদিন——-।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৩, ৮:৪৬ অপরাহ্ন /
সবাইকে জানাই আমার জন্মদিনের শুভেচ্ছা ———শুভ জন্মদিন——-।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৩, জানুয়ারি,২০২৪

মোঃ আতাউর রহমান।
দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দেখতে দেখতে আমি আরও একটা বছর পার করলাম, হাসি-কান্না সব মিলিয়ে অসাধারণ ছিল সবকিছু।

সৃষ্টিকর্তার মাধ্যমে এই পৃথিবীতে আসার জন্য তিনি আমাদেরকে এই পৃথিবীর অপরূপ সৌন্দর্য উপভোগ করার সুযোগ দিয়েছেন।
সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা পালন করার পাশাপাশি আমার জন্মদিনে আপনারা আমাকে যারা শুভকামনা জানিয়েছেন এবং দোয়া করেছেন তাদের জন্যও আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা রইল।
জন্মদিনের এই বিশেষ দিনটির মধ্য দিয়ে আমরা আস্তে আস্তে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছি। তাই মৃত্যুর কথা চিন্তা করে আমি যেন আমার জীবনের প্রত্যেকটি ভালো কাজ এবং প্রত্যেকটি ফরজ কাজ খুব সুন্দর ভাবে সম্পন্ন করতে পারি তার জন্য সকলের কাছে দোয়ার জন্য দরখাস্ত করছি।

জন্মদিন পালন করার জন্য খুশি হই না, খুশি হই কেবল এইটা ভেবে যে এই দিনে পৃথিবীতে এলাম বলেই আজ আপনাদের মত বন্ধু বান্ধব খুঁজে পেয়েছি। সৃষ্টিকর্তার কাছে লাখো কোটি শুকরিয়া আপনাদের মত এমন বন্ধু আমার পাশে পেয়েছি।

জন্মদিন মানে যে আনন্দের দিন বিষয়টা এমন নয়। আমাদের বয়স না বেড়ে বয়স আস্তে আস্তে কমে আসছে এবং এই পৃথিবীর মহামায়া ত্যাগ করে যখন দীর্ঘ সময়ের এবং অফুরন্ত আখিরাতের দিকে ধাবিত হতে হবে তখন এই পৃথিবীর কোন কিছুই আমাদের সাথে যাবে না।
তাই জন্মদিনের ভেতর দিয়ে আমি যেন ভালো কাজ করতে পারি এবং সকলের আস্থাভাজন হওয়ার পাশাপাশি সকলের কল্যাণে এগিয়ে আসতে পারি তার জন্য আমার উদ্দেশ্যে সকলেই দোয়া করবেন।