সংরক্ষিত আসনে সাংসদ সদস্য হিসেবে গাজীপুর বাসী দেখতে চায় তসলিমা রহমান (লাভলী) আপাকে।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৬, ১০:৩৬ পূর্বাহ্ন /
সংরক্ষিত আসনে সাংসদ  সদস্য হিসেবে গাজীপুর বাসী দেখতে চায় তসলিমা রহমান (লাভলী)  আপাকে।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৬, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

জাতীয় সংসদের গাজীপুরে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হওয়ার লড়াইয়ে নেমেছেন নারী নেত্রীরা। এর মধ্যে ৬ জনের নাম আলোচনায় প্রাধান্য পাচ্ছেন।
সাবেক ছাত্র লীগ নেত্রী,ও গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা পরিষদের সাবেক সংরক্ষিত আসনের সদস্য তাসলিমা রহমান (লাভলী),গাজীপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শর্মিলী দাস মিলি,কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, শামসুর নাহার ভূইয়া, তিনি সংরক্ষিত নারী আসনে ১৩ থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন, গাজীপুর সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান রীনা পারভিন, তা ছাড়াও কালীগঞ্জের সাবেক এমপি মেহের আফরোজ চুমকি ও সংরক্ষিত নারী আসনে সংরক্ষিত আসন থেকে দ্বাদশ সংসদ এমপি হিসেবে প্রার্থী হিসেবে আগ্রহ প্রকাশ করেছেন, উল্লেখ করা যেতে পারে যে আগামী ৭ ই জানুয়ারি মেহের আফরোজ চুমকি বিপুল ভোটে পরাজিত হয়েছিলেন।
কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষক সম্পাদিকা শাহানাজ আক্তার বলেন,গাজীপুরের লড়াই সংগ্রামে তাসলিমা রহমান (লাভলী) আপার ভূমিকা ছিলো উল্লেখ করার মতো, বিগত করুনার সময় তিনি জেলা পরিষদের সদস্য থাকার সময় বিভিন্ন মহল্লায় সাহায্য সহযোগিতা করছেন, তাই দলের সভাপতি বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট অনুরোধ করছি গাজীপুরে সংরক্ষিত আসনে তাসলিমা রহমান (লাভলী) আপাকে গাজীপুর বাসী দেখতে চায়,এটা,গাজীপুর বাসীর সময়ের দাবী।
সাধারণ জনগনের সাথে কথা বলে জানা যায় গাজীপুরের মাটি ও মানুষের গরিব দুখী হিন্দু মুসলিম সবার প্রিয় একজন তাসলিমা রহমান (লাভলী) যার কাছে কোন কাজের বিষয়ে গেলে কখনো ফেরত আসে নাই গাজীপুর বাসী, আমরা চাই গাজীপুর সংরক্ষিত সংসদ সদস্য হিসেবে তাসলিমা রহমান (লাভলী) আপাকে আমরা দেখতে চাই । তাসলিমা রহমান (লাভলী) ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জরিত। কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজে১৯৯৪–১৯৯৫ সনে কলেজ সংসদে মহিলা ও কমনরুম বিষষক সম্পাদিকা ছিলেন। গাজীপুর জেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক তাসলিমা রহমান (লাভলী) বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে জনগণের পাশে থাকতে চাই। আমি ও আমী সারাজীবন গাজীপুর বাসীর সুখে দুঃখে পাশে ছিলাম আগামীতেও পাশে থাকব। মহিলা সংরক্ষিত সংসদ সদস্য হিসেবে মনোনীত হলে গাজীপুর বাসীর উন্নয়নের আরেকটি দার উন্মোচন হবে বলে আমি মনে করি । বিগত দিনে বাসীর উন্নয়নের জোয়ার রয়েছে তা আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই।এই উন্নয়নকে বেগবান করতে ও স্বতঃস্ফূর্তভাবে গাজীপুর বাসির অবশিষ্ট কাজ করার সুযোগ হবে । তিনি আরও বলেন আমি দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে গাজীপুর বাসীর উন্নয়নে কাজ করেছেন কোনদিন আমি নিজের জন্য ভাবেনি, আমি আমার বাকি জীবনটা যেন গাজীপুর বাসীর উন্নয়নের কাজে লাগাতে পারি এই প্রত্যাশা আমার।