শৈলকুপায় ভাড়া মেসবাড়ি থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গোপনে গোসলের ভিডিও ধারণ এর অভিযোগ।


deshsomoy প্রকাশের সময় : ২০২২-০৮-৩০, ৪:৫৬ অপরাহ্ন /
শৈলকুপায় ভাড়া মেসবাড়ি থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গোপনে গোসলের ভিডিও ধারণ এর অভিযোগ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০, আগষ্ট,২০২২

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় ভাড়া মেসবাড়ি থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গোপনে গোসলের ভিডিও ধারণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩০ আগস্ট) নিরাপত্তা প্রধান প্রক্টর বরাবর গত সোমবার রাতে উপজেলার শেখপাড়া বাজারে এ ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা যায়, তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত। গত সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক শাখার পেছনে এ ঘটনার সম্মুখীন হয়েছে। ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবি করেছে তারা।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীটি দীর্ঘদিন ধরে মেসবাসাটিতে ভাড়া থাকেন। হটাৎ গতকাল রাত সাড়ে ৮ টার দিকে গোসল করার সময় শৈলকুপা উপজেলার শেখপাড়া এলাকার এক ছেলে তার আপত্তিকর ভিডিও ধারণ করে। ঐ গোসলখানাটিতে লাঠি বা উঁচু কিছু দিয়ে ভিডিও করেছে বলে জানা গেছে। শিক্ষার্থীটি চিল্লাচিল্লি করলে অভিযুক্ত পালিয়ে যায়।

ভুক্তভোগী ছাত্রী বলেন, আমি যখন গোসল করি তখন সময় একটা ছেলে বাইরে দিয়ে ভিডিও ধারণ করছিল। আমি বুঝতে পারলে সে পালিয়ে যায়। এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার করতে আমি যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি এবং ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

অভিযোগ রয়েছে, ওই ছাত্রী, তার সহপাঠী ও সিনিয়ররা রাতেই প্রক্টরকে জানালে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে উপস্থিত হয়নি। এছাড়া ইবি থানায় বিষয়টি জানালে ওই এলাকা তাদের এখতিয়ারের বাইরে বলে পুলিশ সহযোগিতা করতে রাজি হননি।

এ বিষয়ে বাড়িওয়ালা তহমিনা বলেন, গতকাল (সোমবার) রাতে এমন একটি ঘটনা ঘটেছে। একটা ছেলেকে সন্দেহ করা হচ্ছে।

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত মেয়েটি ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে। সে একটি ছেলেকে সন্দেহ করেছে। আমরা বিষয়টি শুনেছি। গোপনে ভিডিও করার বিষয়টি তদন্ত চলছে। এই বিষয়ে তদন্ত শেষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।ল