শৈলকুপায় জনগনের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার প্রার্থী


দেশ সময় প্রকাশের সময় : ২০২১-০২-০১, ১২:৫১ অপরাহ্ন / ১৭
শৈলকুপায় জনগনের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার প্রার্থী
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ১ ফেব্রুয়ারি, ২০২১

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় জনগনের ভালোবাসায় সিক্ত হলেন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী শেফালী বেগম। আগামী ২৮ ফেব্রুয়ারী এই উপজেলায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। শৈলকুপায় এই প্রথমবারের মত কোন নারীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। নৌকা প্রতিকের প্রার্থী শেফালী বেগম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান (আমৃত্যু) মরহুম শিকদার মোশাররফ হোসেনের সহধর্মীনি।
দল তাকে মনোনয়ন (নৌকা প্রতিক) দেয়ায় আনন্দের জোয়ারে ভাসছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
কাঙ্খিত এই নেত্রী মনোনয়ন হাতে পেয়ে দলীয় নেতা কর্মীদের নিয়ে সোমবার দুপুরে ঢাকা থেকে বিমানযোগে যশোর পৌছান। দুপুরে ভাটই বাজার হয়ে শৈলকুপা নিজ এলাকায় রওনা হন। এ খবর শুনে সর্বস্তরের নেতা কর্মীরা আনন্দ ধরে রাখতে না পেরে সকাল থেকেই ভাটই বাজারে অপেক্ষা করে নেত্রীকে সংবর্ধনা দিয়ে বহরের মাধ্যমে তাকে স্বাগত জানায়।
তিনি নেতা কর্মীদের নিয়ে ভাটই বাজারে পৌছানোর সাথে সাথে হাজার হাজার জনগন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। দল এই নেতীকে মনোনয়ন দেয়ায় ভাটই বাজারে সংক্ষিপ্ত আলোচনা সভায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সাথে নৌকা প্রতীককে বিজয়ী করতে তারা অভ্যন্তরিন কোন্দল ও দ্বিধা-দ্বন্দ ভুলে এক কাতারে এসে নির্বাচন করার অঙ্গিকার করেন।