শিবচরে খিদমাতুশ শাবাব সংস্থার ২য় বর্ষপূর্তি উপলক্ষে শান্তি র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২৪, ৪:১২ অপরাহ্ন /
শিবচরে খিদমাতুশ শাবাব সংস্থার ২য় বর্ষপূর্তি উপলক্ষে শান্তি র‍্যালি ও আলোচনা  সভা অনুষ্ঠিত।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৪, অক্টোবর,২০২৩

রাকিবুল হাসান(রকি)
শিবচর মাদারীপুরঃ

মাদারীপুরের শিবচরের পাঁচ্চর রেল ব্রীজ সংলগ্ন মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে খিদমাতুশ শাবাব (স্বেচ্ছায় রক্তদান) সংস্থার উদ্যোগে”মানবতার টানে ভয় নেই রক্ত দানে”এই স্লোগানকে সামনে রেখে ২য় বর্ষপূর্তি উপলক্ষে শান্তি র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন, শিবচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান (আতাহার) বেপারী।
এ সময় তিনি যুবকদের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।
স্থানীয় হাসপাতাল ও ক্লিনিক মালিকদের প্রতি রোগীদেরকে সঠিক সেবা দানের ও সেবা মূলক প্রতিষ্ঠান যেন আর্থিক প্রতিষ্ঠানে পরিনত না হয় সেদিকে লক্ষ্য রাখার আহবান করেন।আরো বক্তব্য রাখেন মাদারীপুর জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সামসুল হক মুন্সি। তিনি স্বাস্থ্য সচেতনতা ও বাল্য বিবাহ সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। মাদবরের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক মুন্সি যুবকদের পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি দেন।
কাঠাল বাড়ী সিনিয়র আলিম মাদ্রাসার প্রিন্সিপাল এ বি এম ইমদাদুল হক বলেন, স্বেচ্ছায় রক্তদান এটি একটি মহৎ কাজ, রক্ত দানের মাধ্যমে একজন মানুষের জীবন বেঁচে যেতে পারে। উক্ত সভা সঞ্চালনা করেন,খিদমাতুশ শাবাব সংস্থার সহ সভাপতি আবুল হাসান। পরে সেরা ২৯ জন রক্ত যোদ্ধাকে সংবর্ধনা ক্রেস প্রদান করা হয়।আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক সেলিম মাদবর, খোকা মাদবর, মাওলানা শাহজাহান প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতী ফয়জুল্লাহ খতিব পাঁচ্চর বাজার জামে মসজিদ।
পরে সভা সমাপ্তি ঘটে।