শার্শা সীমান্ত থেকে ১কোটি টাকার স্বর্ণ সহ এক পাচারকারী আটক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৩, ১০:১৪ অপরাহ্ন /
শার্শা সীমান্ত থেকে ১কোটি টাকার স্বর্ণ সহ এক পাচারকারী আটক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৩, জানুয়ারি,২০২৩

সোহাগ হোসেন বেনাপোল থেকেঃ

যশোরের শার্শা সীমান্ত থেকে ভারতে পাচারের সময় ০৯ টি স্বর্ণের বারসহ মনিরুল হোসেন (২৪) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বুধবার(০২জানুয়ারি) দুপুর ১ টা ৩০ মিনিটের সময় স্বর্নের চালানটি আটক করা হলেও বিজিবির পক্ষে থেকে ৩ জানুয়ারি সকালে প্রেস নোটিশ দেওয়া হয়।আটকৃত আসামি গোগা গ্রামের মৃত শামছুর রহমানের ছেলে

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি এর অধিনায়ক, লেঃ কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার, পিএসসি, ইঞ্জিনিয়ার্স জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, গোগা বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলারের নিকট দিয়ে চোরাকারবারীরা স্বর্ণের বারসহ ভারতে পাচারের উদ্দেশ্যে গমন করবে। উক্ত সংবাদ প্রাপ্তির পর গোগা বিওপির টহল দল সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলার হতে আনুমানিক ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে গোগা কলেজ এর সামনে কৌশলে অবস্থান করে। এ সময় গোগা অভিমুখে অটোভ্যানযোগে এক জন ব্যক্তিকে আসতে দেখে এবং টহল দলের নিকটবর্তী আসলে সন্দেহভাজন হিসেবে আটক করে। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার জ্যাকেটের পকেটে লুকায়িত ১ কেজি২২ গ্রাম ওজনের ৯ পিস স্বর্ণের বার এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১,০০,৭৯,৭৫০/- (এক কোটি ঊনআশি হাজার সাতশত পঞ্চাশ) টাকা, ১টি মোবাইল ফোন ১৫,০০০/- টাকা এবং ১টি অটোভ্যান ৩৫,০০০/- টাকা।আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

প্রেরক, সোহাগ হোসেন
বেনাপোল যশোর

৩/১/২৪