লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর পক্ষ থেকে গরিব অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৫, ১০:৫৩ অপরাহ্ন /
লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর পক্ষ থেকে  গরিব অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫, জানুয়ারি,২০২৪

সুমন আহমেদ :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর উদ্যোগে গরিব অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর স্থায়ী কার্যালয়ের সামনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লবাইরকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মতিন শিকদার, লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর সভাপতি-আবু মুসা অনিক, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা আরিফা ইসলাম, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হেলাল শিকদার, কার্যকরী সদস্য সাকিব দেওয়ান, শাহাদাত মোল্লা, রোমান বেপারী প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ কালে বক্তব্য রাখেন, লবাইরকান্দি সমাজ কল্যান সংসদ এর সভাপতি আবু মুসা অনিক, তিনি জানান প্রতি বছরের ন্যায় এবারও আমরা অর্ধ শতাধিক শীতার্ত মানুষকে শীতবস্ত্র দিয়েছি, আমাদের এই সংগঠনের মুল উদ্দেশ্য গরীব, অসহায়, বঞ্চিত, দুস্থ, প্রতিবন্ধি, ছিন্নমূল শিশু এবং পথশিশুদের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করা। সেই সঙ্গে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে দুঃখ-কষ্ট লাঘবের দায়িত্ব পালনের জন্য পদক্ষেপ গ্রহণ করা, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন “লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ” প্রতি বছর শীর্তাত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে।

লবাইরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মতিন শিকদার বলেন, প্রথমেই লবাইরকান্দী সমাজ কল্যান সংসদ এর সাফল্য কামনা করছি ও কৃতজ্ঞতা জানাই যে, এই তীব্র শীতে তারা শীতার্তদের পাশে দাঁড়িয়েছে। তাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক। সেই সঙ্গে উপজেলার অন্যান্য সামাজিক ও সেবা মূলক সংগঠনের কাছে আহ্বান থাকবে তারাও যেন এই সংগঠনের মত অসহায় মানুষের পাশে দাঁড়ায়।