র‌্যাব -৫ এর অভিযানের কিশোর গ্যাং এর ৪ জন সক্রিয় সদস্য আটক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-১৪, ১১:২৫ পূর্বাহ্ন /
র‌্যাব -৫ এর অভিযানের কিশোর গ্যাং এর ৪ জন সক্রিয় সদস্য আটক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৪, জানুয়ারি,২০২৪

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হরিনগর গ্রামে কিশোর গ্যাং বিরোধী অভিযানে কিশোর গ্যাং লিডার সহ এর ০৪ জন সক্রিয় সদস র‌্যাবের অভিযানে গ্রেফতার।
গ্ৰেফতারকৃত আসামিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন পেয়ারাপুর এলাকার মোঃ আবুল কাশেম ও মোছাঃ মনিরা বেগমের ছেলে মোঃ রহমত আলী ওরেফে আপেল (১৯), মোঃ ফারুক ইসলাম ও মোছাঃ জেসমিন বেগমের ছেলে মোঃ ইসমাইল হোসেন (২০), মোঃ আবু বাক্কার ও মোছাঃ মোসলেমা বেগমের ছেলে মোঃ মহিম ইসলাম (১৯), ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা এলাকার মোঃ তাজিমুল হক ও মোছাঃ তাসলিমা বেগমের ছেলে মোঃ সোহেল রানা (২০)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ১২ জানুয়ারি ২০২৩ তারিখ রাত্রী আনুমানিক ১১:৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হরিনগর গ্রামে পরিচালনা করে কলকি, গ্যাস লাইটার সহ ০৪ জন সক্রিয় সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা এলাকার একটি কুখ্যাত কিশোর গ্যাং গ্রুপের সদস্য। এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র সহ শোডাউন দিত ১২ জানুয়ারি ২০২৪ তারিখে মাদক সংক্রান্ত একটি গোপন তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকায় র‌্যাব এর একটি চৌকস আভিজানিক দল অভিযান পরিচালনা করার সময় একটি নির্মাণাধীন বিল্ডিং ঘরে উক্ত গ্যাং এর সদস্যদের মাদক সেবনরত অবস্থায় দেখতে পায়। র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং লিডার সহ ০৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।