রাজাপুর উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক রাব্বি।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৮, ১০:৪০ অপরাহ্ন /
রাজাপুর উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক রাব্বি।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৮, জানুয়ারি,২০২৪

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক পদে দায়িত্ব পেলেন সাখাওয়াত হোসেন রাব্বি সিকদার।

শনিবার (২৭ জানুয়ারী) রাতে ঝালকাঠি জেলা ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক, সংগঠনের গতিশীলতা ও ধারাবাহিকতা রাখার স্বার্থে রাজাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ শাখাওয়াত হোসেন রাব্বি সিকদারকে ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপুর এই সিদ্ধান্ত অনুমোদন করেন। ঝালকাঠি জেলা ছাত্রদল দপ্তর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তারেক এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি পত্রে জানানো হয়।

উপজেলা ভারপ্রাপ্ত আহ্বায়ক সাখাওয়াত হোসেন রাব্বি সিকদার বলেন, আমার উপরে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি দল ও দেশের কল্যায়ের জন্য সঠিক ভাবে পালন করবো।

উল্লেখ্য, গত ২৯/০৮/২২ সালে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরই যুগ্ন আহ্বায়ক মো. নয়ন তালুকদার, নাজমুল হাসান নুহু, গিয়াস উদ্দিন ও সদস্য মো. সোহেল রানা মোট ৪জন তাদের পদবী থেকে পদত্যাগ করেন। তখন ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হলেও আজও পূর্ণাঙ্গ কমিটি বাস্তবায়ন হয়নি। এরই মধ্যে গত ২৩ সালের ২৪ নভেম্বর পারিবারিক অসুবিধা এবং নিজের শারীরিক সমস্যার কারণ দেখিয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল-ইমরান কিরন ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগপত্রে আবেদন করেন। তার পদত্যাগ পত্র গ্রহণ করে গত ২৩ সালের ২৭ নভেম্বর সিনিয়র যুগ্ন আহ্বায়ক মো. জাহিদুল ইসলাম জাহিদকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়দায়িত্ব দেন জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক। তিনিও পারিবারিক অসুবিধা দেখিয়ে চলতি মাসের গত ২ জানুয়ারী পদত্যাগ করেন।