রাঙ্গাবালীর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মামুন খান


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০৬, ১০:২১ অপরাহ্ন /
রাঙ্গাবালীর উপজেলা চেয়ারম্যান  নির্বাচিত  হলেন মামুন খান
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০৬,জুন, ২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে পটুয়াখালীর রাঙ্গাবালীতে চেয়ারম্যন পদে নির্বাচিত হয়েছেন সাইদুজ্জামান মামুন খান।

বুধবার (৫ জুন) রাত সোয়া ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: মিজানুর রহমান খান। এর আগে, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী, চেয়ারম্যান পদে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী সদর ইউনিয়নের কয়েকবার নির্বাচিত চেয়ারম্যান মো: সাইদুজ্জামান মামুন খান ঘোড়া প্রতীক নিয়ে ২৬ হাজার ২২১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাশেদ সরদার মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৫১ ভোট। আরিফবিন ইসলাম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৯৫ ভোট। ভাইস চেয়ারম্যান পদে ১৯ হাজার ৯৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো: আসাদুজ্জামান আসাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উড়োজাহাজ প্রতীকের রবিউল হাসান পেয়েছেন ১০ হাজার ৭৮৮ ভোট। এছাড়া চশমা প্রতীকের মো: রওসোন মৃধা পেয়েছেন ৮ হাজার ৩৪৩ ভোট ও টিউবওয়েল প্রতীকের সাদ্দাম হোসেন ৮ হাজার ২৬৭ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফেরদৌসী পারভীন। তিনি হাঁস প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ২১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারগিস পারভিন ফুটবল প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৪৫৪ ভোট। সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাতোয়ারা লিপি পেয়েছেন ৪ হাজার ১১১ ভোট।