যশোরের বেনাপোলে গলাকেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই যুবকের লাশ উদ্ধার।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-১৮, ৩:৫১ অপরাহ্ন /
যশোরের বেনাপোলে গলাকেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই যুবকের লাশ উদ্ধার।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮, অক্টোবর,২০২৩

সোহাগ হোসেন বেনাপোল থেকেঃ

যশোরের শার্শা উপজেলার বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামের পদ্দবিলে সজিব গাজী (২০)নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(১৮অক্টবর)সকালে এলাকার লোকজন লাশটি পদ্দবিলে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।নিহত যুবক বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহিদুলের ছেলে।

উপস্থিত স্থানীয়রা জানায়,ভোরে বিলের পাশে গলাকাটা অবস্থায় লাশটি পড়ে আছে।কে বা কারা রাতে তাকে নৃশংস ভাবে হত্যা করেছে।সে ইজি বাইক চালাতো। বেনাপোল পোর্টথানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পারিবারিক  ও এলাকা সূত্রে জানা যায়, সজীব গাজী তার নিজের ইজিবাইক সারাদিন চালিয়ে প্রত্যেকদিন রাতে বাসায় আসত কিন্ত গত রাতে তার বাসায় ফিরতে দেরি হওয়ায় অনেক খোজ করেও পাওয়া যায়নি।সকালে তার গলাকাটা লাশ পাওয়া যায়।

লাশ উদ্ধারকারী বেনাপোল পোর্টথানার এস আই মোস্তাফিজ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দেখা গেছে লাশটির গলায় চাকু দিয়ে ক্ষত চিহ্ন আছে।কি জন্য হত্যা করা হয়েছে কিছু বলা যাচ্ছে না তবে লাশ ময়না তদন্ত জন্য যশোর মর্গে পাঠানো হবে।এ বিষয়ে তদন্ত পরিক্রিয়াধীন চলছে।

বেনাপোল পোট থানা ইনচার্জ ওসি কামাল ভুঁইয়া জানান, এ বিষয়ে থানায় অভিযোগ হয়েছে তবে আসামী অজ্ঞাতনামা। ইতিমধ্যে ইজিবাইক ও আসামি ধরার অভিযান অব্যাহত আছে।লাশ পোষ্টমর্টেম করার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রেরকঃসোহাগ হোসেন
বেনাপোল। যশোর

১৮/১০/২৩