মোহামেডান স্পোর্টিং ক্লাব পটিয়া শাখার সাধারণ সভা অনুষ্ঠিত ,


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২১, ৫:৪১ অপরাহ্ন /
মোহামেডান স্পোর্টিং ক্লাব পটিয়া   শাখার সাধারণ  সভা অনুষ্ঠিত ,
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২১, জানুয়ারি,২০২৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

আগামী ২৪ জানুয়ারি পটিয়া মাটে উডন্ত পাখী স্পোটিং ক্লাব কতৃক নুর সোপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে। উক্ত খেলায় অংশগ্রহণের লক্ষ্যে মোহামেডান স্পোটিং ক্লাব পটিয়া শাখার
সাধারণ সভা ২০ জানুয়ারি সন্ধায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের সহ সভাপতি ডি,এম, জমির উদ্দীন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, সিনিয়র কর্মকর্তা হাবিবউল্লাহ মামুন, হাবিবুর রহমান রিপন,সাইফুল ইসলাম, আবদুল হান্নান, মোঃরবি,পেয়ারু, শহিদুল ইসলাম পটল, মো:ফজলু প্রমুখ।

সভার শেষে ক্রিকেট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি এস,এম,রিপন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন আলভী, সাংগঠনিক সম্পাদক ইমন, টিম ম্যানেজার দিহান চৌধুরী, ও মেন্টর সাইফুল ইসলাম। সভায় আরো অনেক কর্মকর্তা ও সমর্তক বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ক্রীড়া খাতে প্রাতিষ্ঠানিকতা ও সাংগঠনকি দক্ষতার অভাব আছে। সেই অভাব দূর করে সমমনা আরও খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ স্থাপন, খেলাধুলা ও দেশের তরুণ প্রজন্মকে আরও দক্ষ ক্রীড়াবিদ হিসেবে তৈরি করার লক্ষ্য নিয়েই কাজ করছে পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাব।

খেলাহবে একটি স্পোর্টস-কমিউনিটি প্ল্যাটফর্ম যা দৈনন্দিন জীবনে আপনাকে খেলাধুলার সঙ্গে জড়িত রাখতে সহায়তা করে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি আপনার পছন্দের খেলার সতীর্থ অনুসন্ধান, বাছাই, প্রতিপক্ষ নির্বাচন, খেলার পরিকল্পনা, খেলার স্থান, অনুশীলনের স্থান ও সময় ইত্যাদি বেছে নিতে পারবেন।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

২১/০১;২৪