মুরাদনগরের শিক্ষক শারমীন ফাতেমা চট্রগ্রাম বিভাগের সেরা।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২০, ১০:৩৯ অপরাহ্ন /
মুরাদনগরের শিক্ষক শারমীন ফাতেমা চট্রগ্রাম বিভাগের সেরা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২০, অক্টোবর,২০২৩

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

দ্বিতীয় বারের মতো বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন কুমিল্লার মুরাদনগর উপজেলার শারমীন ফাতেমা। তিনি উপজেলার দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও মুরাদনগর স্কাউটসের প্রতিষ্ঠাতা সম্পাদক মুরাদনগর ডি.আর.সরকারি উচ্চ বিদ্যালয়ের (অবসরপ্রাপ্ত) শিক্ষক মরহুম বদির উদ্দিন আহমেদের কন্যা ও দিলালপুর গ্রামের কৃতি সন্তান।

গতকাল সন্ধ্যায় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলামের কাযার্লয় থেকে এক পত্রে বিভিন্ন ক্যাটগরির মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিতদের নাম নিশ্চিত করা হয়েছে। সেই তালিকায় কাব-স্কাউট ক্যাটাগরিতে মুরাদনগরের শারমীন ফাতেমার নাম দৃষ্টিগোচর হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে উন্মাদনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই শিক্ষকের ছবি পোস্ট করে জানানো হয় অভিনন্দন বার্তা।

তিনি ২০১৭ সালে মুরাদনগর উপজেলায় কাব-স্কাউট ক্যাটাগরিতে প্রথম হয়ে জেলায়ও হয়েছেন শ্রেষ্ঠ এবং ২০১৮ সালে উপজেলা, জেলা অতিক্রম করে চট্টগ্রাম বিভাগে হয়েছেন শ্রেষ্ঠ। ২০১৯ সালে উপজেলা পর্যায়ে হয়েছিলেন শ্রেষ্ঠ। করোনা কালে সংসদ টেলিভিশনে প্রাথমিকের প্রাণবন্ত ক্লাশ নিয়ে প্রশংসিত হয়েছেন শিক্ষক শারমীন ফাতিমা।

শারমীন ফাতেমা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে চট্টগ্রাম বিভাগের ‘শ্রেষ্ঠ কাব শিক্ষক’ হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা,অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের প্রত্যাশায় এই প্রতিবেদকের মাধম্যে সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।