মিরপুরে সরস্বতী পূজা উপলক্ষে ডিএমপি কমিশনারের উপহার বিতরণ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৩, ৪:২৯ অপরাহ্ন /
মিরপুরে সরস্বতী  পূজা উপলক্ষে ডিএমপি কমিশনারের  উপহার বিতরণ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩, ফেব্রুয়ারি,২০২৪

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

সরস্বতী পূজা উপলক্ষে ডিএমপি কমিশনারের পক্ষ থেকে মিরপুর বিভাগের বিভিন্ন স্কুল এবং কলেজে উপহার সামগ্রী প্রদান করা হয়। মঙ্গলবার দিনব্যাপী এসব উপহার বিতরণ করেন মিরপুর বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা।

মিরপুর জোনের এডিসি মাসুক মিয়া পিপিএম বলেন, সরস্বতী পূজা উপলক্ষে আমাদের কমিশনার স্যারের পক্ষ থেকে এই সকল স্কুল কলেজে আমরা শুভেচ্ছা উপহার বিতরণ করি।

মিরপুর বাংলা স্কুল এন্ড কলেজের এর প্রিন্সিপাল মোহাম্মদ মোস্তফা কামাল খোশনবিশ বলেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান সম্মিলিতভাবে উদযাপন করা হয়ে থাকে। সরস্বতি পূজা উপলক্ষে শুভেচ্ছা উপহার পাঠানোয় ডিএমপি কমিশনার মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় মিরপুরে কল্যাণপুর গার্লস স্কুল এন্ড কলেজ, ডক্টর মুহাম্মদ শহীদুল্লাহ আদর্শ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মিরপুর বাংলা স্কুল এন্ড কলেজ (বালিকা শাখা) , জান্নাত একাডেমী, সরকারি ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, রোটারী স্কুল এন্ড কলেজ, রূপনগর সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, মণিপুর উচ্চ বিদ্যালয়,দুয়ারীপাড়া সরকারি মহাবিদ্যালয়, সরকারি বাংলা কলেজ,সরকারি হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল ও মিরপুর কমার্স কলেজে উপহার সামগ্রী বিতরণ করা হয়।