মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটির আত্মপ্রকাশ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০২, ১১:১৫ অপরাহ্ন /
মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটির আত্মপ্রকাশ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০২, জানুয়ারি,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

“ফেস দ্যা ক্রিয়েটিভ & মাল্টিমিডিয়া জার্নালিজম” এই স্লোগান নি‌য়ে আত্মপ্রকাশ করে‌ছে প‌ত্রিকা, অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করা মোজো ও মাল্টিমিডিয়া সংবাদকর্মী‌দের সংগঠন ‘মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ)।

মঙ্গলবার (০২ জানুয়ারী) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব কেন্দ্রে ১১ সদস্যের এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন দৈনিক জনবাণী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা রাজু আহমেদ শাহ্।

মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটির (এমআরইউ) কমিটির আহ্বায়ক হ‌চ্ছেন, রায়হান কবির মারুফ, স্টাফ রিপোর্টার, বার্তা বাজার এবং সদস্য সচিব, শাহরিয়ার নাঈম, ইনচার্জ মাল্টিমিডিয়া, দৈনিক দেশের কন্ঠ।

যুগ্ম আহ্বায়ক সুজন হাসান, সিনিয়র মাল্টিমিডিয়া রিপোর্টার, নিউজ ফ্লাশ ৭১ , যুগ্ম আহ্বায়ক ইয়াসিন আরাফাত,যুগ্ম সদস্য সচিব মোঃ মিজান হাওলাদার, বিশেষ প্রতিনিধি (দৈনিক ঐশী বাংলা)

ক‌মি‌টির কার্যকরী সদস্যরা হ‌চ্ছেন – প্রশান্ত কুমার দাশ, স্টাফ রিপোর্টার, (দৈনিক স্বাধীন বাংলা), মো. আরাফাত ছিদ্দিকী, স্টাফ রিপোর্টার, (দৈনিক ইনফো বাংলা), বাপ্পি এতবর, মাল্টিমিডিয়া রিপোর্টার, (আলোকিত প্রতিদিন), এস এ শাওন, রিপোর্টার, (টাইমস অব বাংলাদেশ),তাহমিনা আক্তার
রিপোর্টার, (টাইমস অব বাংলাদেশ)।

ঘোষিত ১১ সদ‌স্যের কমিটি আগামী এক মাসের মধ্যে মাল্টিমিডিয়া রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ) একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ এবং সংগঠনের নীতিমালা প্রণয়নসহ যাবতীয় কাজ সম্পন্ন করবেন ব‌লে জানা‌নো হয়।