মাদক-সন্ত্রাস-চাঁদাবাজিদের কোন ছাড় নাই—এসপি ফয়েজ আহমেদ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২২-০৮-২৮, ৬:৪৫ অপরাহ্ন /
মাদক-সন্ত্রাস-চাঁদাবাজিদের কোন ছাড় নাই—এসপি ফয়েজ আহমেদ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৮, আগষ্ট, আগষ্ট,২০২২

মোঃ বাবুল নেত্রকোণা থেকেঃ

আজ জেলার সংবাদকর্মীদের সংঙ্গে মতবিনিময় সভায় নবাগত এসপি ফয়েজ আহমেদ সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, আমি এসেছি নেত্রকোণা জেলার আইনশৃঙ্খলা বজায় রাখতে।
আপনারা আমাদের পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলে আমি আশাবাদী।

তিনি আরো জানান, বিভিন্ন থানায় দর্শনার্থীদের সেবার মান যদি প্রশ্নবিদ্ধ হয় অথবা থানায় গিয়ে কেউ হয়রানি হয় তবে আমি সেই থানার ওসির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্তা নিবো।
কারণ জনতাই পুলিশ, পুলিশেই জনতা।
নেত্রকোণা জেলার ১০টি উপজেলায় ইয়াবার ছড়াছড়ি এমন প্রশ্নের জবাবে এসপি ফয়েজ আহমেদ বলেন,আমি যোগদানের পরই মাদকের উপর অভিযান অব্যাহত রাখছি। এবং ইতিমধ্যে আপনারা জানেন বিপুল পরিমাণ মাদক সহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

মূল হোতারা ধরাছোঁয়ার বাহিরে এদের ব্যাপারে কি কোন আইনিপদক্ষেপ নিচ্ছেন এই প্রশ্নের জবাবে সম্মানিত এসপি ফয়েজ আহমেদ বলেন, আমার টিম নাম সর্বদায় কাজ করে যাচ্ছে।ধরা ওদের পড়তেই হবে।

নৌকায়-ইঞ্জিনচালিত নৌকায় নৌ-পরিবহন চাঁদাবাজি করছে একটা সিন্ডিকেট এবং অটোরিকশা থেকেও নিয়মিত চাঁদা আদায় করছে সে ব্যাপারে কি পদক্ষেপ নিবেন? এই প্রশ্নে সম্মানিত এসপি ফয়েজ আহমেদ বলেন অনিয়ম করলে শাস্তি পেতেই হবে।

পরিশেষে ইভটিজিং, মাদক চাঁদাবাজি সহ সমাজের যে কোন অপরাধ যেই করবে তাকে আইনি মাধ্যমেই শাস্তি হবে। সকলকে ধন্যবাদ জানিয়ে সম্মানিত এসপি ফয়েজ আহমেদ মতবিনিময় সভা সমাপ্তি ঘোষণা করেন। উক্ত সভায় জেলার সম্মানিত সাংবাদিক গণ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল, সার্কেল সদর মোর্শেদা, মডেল থানার অফিসার ইনর্চাজ শাকের আহমেদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।