মনোয়ন বাতিল হওয়ায় উচ্চ আদালতে যাওয়ার ঘোষনা স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম উজ্জলের।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৫, ৯:৩৮ অপরাহ্ন /
মনোয়ন বাতিল হওয়ায় উচ্চ আদালতে যাওয়ার ঘোষনা  স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম উজ্জলের।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৫,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার,স্টাফ রির্পোটারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয় হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম উজ্জলের মনোনয়ন অবৈধ ঘোষনা করেছে নির্বাচন কমিশন । শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে আপিল শুনানী শেষে এ ঘোষনা দেয় নির্বাচন কমিশন। গত শনিবার বিকেলে সিরাজগঞ্জ -৩ আসনে আগারগাও নির্বাচন কমিশনে আপিল করেন নুরুল ইসলাম উজ্জল (স্বতন্ত্র) । আর আপিলের পরিপেক্ষিতে শুক্রবার শুনানী শেষে তার রায় প্রদান করা হয় । আজ ১৫ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম উজ্জল নিজে এ তথ্য দেন ।

তিনি বলেন, আমার পিছনে অনেক বড় ষড়যন্ত্র চলছে । আমাকে কথা বলার কোনো সুযোগ দেয়া হয়নি । যে কারনে আমার মনোনয়ন বাতিল করা হয়েছে তা আমি সমাধান করেছি । আমাকে আটকানোর অনেক চেষ্ঠা করা হয়েছে । আমি উচ্চ আদালতে যাবো । উচ্চ আদালতে আমি ন্যায় বিচার পাবো । আর আমি রায় যেদিনই পায় সমস্যা নাই আমি নির্বাচন করবো । আর আমার রায় পাওয়া মানে জনগনের বিজয় পাওয়া ।

তিনি আরো বলেন,আমার প্রিয় রায়গঞ্জ তাড়াশ সলংগা বাসি আপনারা যে ভালাবাসা দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞতা স্বীকার করছি। সারা জীবন আপনাদের কে নিয়ে কাজ করতে চাই ইনশাল্লাহ।ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শেষ হয়েছে ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হয়েছে ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর এবং ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।