মতলব উত্তরে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২০, ৫:৩৭ অপরাহ্ন /
মতলব উত্তরে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা  বার্ষিকী পালন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২০,ডিসেম্বর,২০২৩

সুমন আহমেদ ঃ

চাঁদপুরের বহুল প্রচারিত ও নিয়মিত প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সফলতার ১৭ বছর পেরিয়ে ১৮ বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
(২০ ডিসেম্বর) বুধবার মতলব উত্তরের ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রেডিও ধনি’র ব্যবস্থাপনা সম্পাদক, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি,
তিনি বলেন, দেশ ও মানুষের কল্যাণের স্বার্থে সাদাকে সাদা আর কালোকে কালো বলাই সংবাদকর্মীর নৈতিক দায়িত্ব। আর দেশের স্বার্থে এই দায়িত্ব সফল ভাবে পালন করতে হলে সরকার ও গণমাধ্যম একে অপরকে সহযোগিতা করতে হবে।

মতলব উত্তর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক শপথ পত্রিকার মতলব প্রতিনিধি সুমন আহমেদ এর সভাপতিত্বে, মতলব উত্তর প্রেসক্লাবের সদস্য দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি শামীম আহমেদ জয়ের সঞ্চালনায়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খাঁন।
এ সময় ছেংগারচর পৌর সভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামিম প্রধান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম ভূইয়া, যুবলীগ নেতা বাদল ঢালী, মটর শ্রমিক লীগ নেতা আমিন মিয়াজী,
পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল সরকার, দৈনিক চাঁদপুর বার্তার মতলব উত্তর প্রতিনিধি শহিদুল ইসলাম খোকন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ কামরুল হাসান রাব্বি, দৈনিক চাঁদপুর পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম সাগর সহ আরো অনেক উপস্থিত ছিলেন।