ভোলা জার্নালিস্টস ফোরাম ঢাকার সাংগঠনিক সম্পাদক জবি প্রেসক্লাবের উপদেষ্টা ফখরুল শাহীন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২০, ১১:১৯ পূর্বাহ্ন /
ভোলা জার্নালিস্টস ফোরাম ঢাকার সাংগঠনিক সম্পাদক জবি প্রেসক্লাবের উপদেষ্টা ফখরুল শাহীন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২০,ডিসেম্বর,২০২৩

নিজস্ব প্রতিবেদক।

ভোলা জার্নালিস্টস ফোরাম ঢাকার সাংগঠনিক সম্পাদক হলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের উপদেষ্টা ফখরুল শাহীন। তিনি এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন এবং সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক।

রাজধানীর একটি হোটেলে রোববার এ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি বিবিসি’র রাকিব হাসনাত সুমন।

নতুন কমিটিতে সভাপতি একাত্তর টিভির মুজাহিরুল হক রুমেন এবং সাধারণ সম্পাদক সমকালের বিশেষ প্রতিনিধি সাহাদাত হোসেন পরশ নির্বাচিত হয়েছেন। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

কমিটিতে অন্য সদস্যরা হলেন— সহ-সভাপতি নিউজ টোয়েন্টিফোর টিভির শাহনাজ ইয়াসমিন বিশ্বাস, নাহিদ তন্ময়, জয়দেব দাস, প্রতিদিনের বাংলাদেশের সাইফ বাবলু, ভোরের ডাকের সাইদুল ইসলাম ও বিজনেস পোস্টের মীর মোহাম্মদ জসিম।

যুগ্ম সম্পাদক বিজনেস স্ট্যান্ডার্ডের আব্বাস উদ্দিন নয়ন এবং ভোরের ডাকের নাজিউর রহমান সোহেল। এছাড়া অর্থ সম্পাদক নিউজ টোয়েন্টিফোর টিভির রিয়াজ সুমন, সাংগঠনিক সম্পাদক এনটিভি অনলাইনের ফখরুল ইসলাম শাহীন, দপ্তর সম্পাদক বিজনেস স্ট্যান্ডার্ডের সাখাওয়াত প্রিন্স, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেয়ার বিজের রোহান রাজিব এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমার সংবাদের রেদওয়ানুল হক।

আর কার্যনির্বাহী সদস্যরা হলেন— কার্যনির্বাহী সদস্য রাকিব হাসনাত সুমন (বিবিসি), আরেফিন ফয়সল (চ্যানেল আই), শাহজাহান সাজু (খবরপত্র), তাপসী রাবেয়া আখি (খবরের কাগজ), রনি রায়হান (এনটিভি), সৈয়দ সাইফুল ইসলাম (আমার সংবাদ), সফিউল্লাহ সুমন (বিটিভি), সামির আহমেদ (এশিয়ান টিভি), জিনান মাহমুদ, নূরে আলম জিকু (যুগান্তর) এবং ফজলুর রহমান (জনকন্ঠ)।