ভালুকায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


দেশ সময় প্রকাশের সময় : ২০২১-০১-০৫, ৩:২০ পূর্বাহ্ন / ১৪
ভালুকায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
print news || Dailydeshsomoy

রাশিদুল হাসান রাহাত (ভালুকা প্রতিনিধি):

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩’তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, আসন্ন পৌর নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থীর মত বিনিময় ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক খোকা ও সহ-সভাপতি আমিনুল হক শামীম সাহেবের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকার গণ-মানুষের নেতা, উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা। গতকাল সোমবার (৪ই জানুয়ারী) গোলাম মোস্তফার নিজস্ব অফিসে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

ভালুকা উপজেলা ছাত্রলীগের অন্যতম সহ-সভাপতি শাহরিয়ার হাসান অপুর নেতৃত্বে ছাত্রলীগের একাংশ উক্ত অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। কেক কাটার আগে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ভালুকা পৌরসভার মেয়র বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিতমেয়র ও আসন্ন নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী ডাঃ একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আইয়ুব আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আহ্সানুল ইসলাম হিমেল, ভালুকা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সাইদুর রহমান ও সদ্য সাবেক অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নূরে আলম জিকু ও জেলা ছাত্রলীগ নেতা রনি সরকার।