ভাটিরা হাফিজিয়া এতিমখানা ও পুনর্বাসন কেন্দ্রের হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল২০২৪ইং অনুষ্ঠিত ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১০, ৮:০৮ অপরাহ্ন /
ভাটিরা হাফিজিয়া এতিমখানা ও পুনর্বাসন কেন্দ্রের হাফেজ ছাত্রদের দস্তারবন্দী  উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল২০২৪ইং অনুষ্ঠিত ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১০, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।

স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়ন এর ভাটিরা এতিমখানা ও পুনর্বাসন কেন্দ্রের হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। গতকাল ০৯ই ফেব্রুয়ারী রোজ শুক্রবার বাদ আছর হইতে ওয়াজ মাহফিল শুরু হয়,হয়রত মাওলানা আব্দুল লতিফ আখন্দ,এর সভাপতিত্বে হাফেজ আব্দুস সাত্তার সিকাদার,ও মুফতী মাহমুদুল হক এর যৌথ সঞ্চালনায় মাহফিল টি অনুষ্ঠিত হয়েছে।
মাহফিলে প্রধান পৃষ্ঠপোষক হিসাবে উপস্থিত ছিলেন ঃমোঃ মঈন উদ্দিন আখন্দ (জুয়েল) ভাইস প্রেসিডেন্ট এইচ,এস,বি,সি ব্যাংক,ঢাকা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঃ
মোঃ শরিফুল ইসলাম সরকার, এডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট ঢাকা।
ওয়াজ ও দোয়ার মাহফিলে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন :মো: ইলিয়াস হোসেন, ইংরেজি শিক্ষক,তামিরুল মিল্লাত মাদ্রাসা ঢাকা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঃ মোঃ মুসাব্বির হাসান (মানিক), বিশিষ্ট ব্যবসায়ী ভাদার্তী,কালীগঞ্জ, গাজীপুর।
আবদুল মতিন শিকদার, খাইরুল ইসলাম,ইসমাইল হোসেন, মনির হোসেন ব্যাপারী,হামিদুর রহমান (খাঁন), সাইফুল ইসলাম ব্যাপারী,সানাউল্লাহ দর্জি,আমিনুল ইসলাম বাগমার প্রমূখ।
আমন্ত্রিত উলামেয়ে কেরামঃ

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঃ

হাফেজ মাওলানা.ক্বারী এস এম আব্দুল
হান্নান বেলালী,খতিব,আজিম উদ্দিন কলেজ জামে মসজিদ, গাজীপুর।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঃ

মাওলানা, মুফতী আব্দুল হালিম আল-হোসাইনী,খতিব,সেকান্দর বাগ।

আমন্ত্রিত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঃ হাফেজ মাও. রাশিদুল ইসলাম।
ইমাম ও খতিব, ভাটিরা হাফিজিয়া মাদ্রাসা মসজিদ ও শিক্ষক,অত্র মাদ্রাসা।
অত্র মাদ্রাসার ৩ জন হাফেজ ছাত্রদের পাগড়ী প্রধান করেন।
বিশেষ অতিথি মোঃ মুসাব্বির হাসান (মানিক) পাগড়ী প্রধান ছাত্র দের নগদ অর্থ প্রধান করেন, এবং মাদ্রাসা পরিচালনা কমিটির ২১ জন শিক্ষক,০৭ জন,অতিথি ০২ জন,পাগড়ী প্রাপ্ত ছাত্র ০৩ জন, মোট ৩৩ জনকে বিশেষ অতিথির নিজ হাতে শুভেচ্ছা উপহার প্রধান করেন।বিশেষ অতিথি তাঁর বক্তব্যে বলেন,শিক্ষকরা হলো মানুষ গড়ার কারিগর , আমরা যদি মানুষ গড়ার কারিগরকে সন্মান না করি তাহলে সমাজ থেকে সু- শিক্ষা উঠে আমি ছোট্ট খাটো ব্যবসা করি,আমার হালাল ইনকাম দিয়ে এই প্রতিষ্ঠানে প্রায় সময়ই আসি,এবং মাদ্রাসায় হাফেজ ছাত্রদের খোঁজ খবর রাখি,আমার ছেলে ও মাদ্রাসায় পড়ে,আমি যতদিন বেচেঁ থাকবো আমি এই প্রতিষ্ঠান এর সাথে মহব্বত থাকবে আমি আমার স্বার্ধ্য মত সহযোগিতা করে যাবো, ইনশাআল্লাহ, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ থেকে এইভাবে আমার এই সহযোগিতা করতে পারি, এবং আমার প্রয়াত বাবার জন্য দোয়া করবেন উনাকে যেন মহান আল্লাহতালা আমার আব্বাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন । বিশ্বের মুসলিম উম্মার জন্য বিশেষ দোয়ার মাধ্যমে ওয়াজ মাহফিল সমাপ্তি হয়।