বেনাপোল সীমান্ত থেকে ৩৬৫ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২২, ১০:৫৩ অপরাহ্ন /
বেনাপোল সীমান্ত থেকে ৩৬৫ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২২,ডিসেম্বর,২০২৩

সোহাগ হোসেন বেনাপোল থেকেঃ

যশোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা শুক্রবার বিকালে বারপোতা যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩৬৫ বোতল ফেন্সিডিল সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২২শে ডিসেম্বর)সন্ধ্যায় বারপোতা গ্রামের আনিচুরের বাড়ি থেকে মাদক সহ তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলো ১/ আনিচুর রহমান (৪০), পিতা- মৃতঃ নুর মোহাম্মদ, ২/আঃ মালেক (৩২), পিতা-মৃতঃ নজরুর ইসলাম, ৩/ ইয়ার আলী (৩৯), পিতা- মৃতঃ চান্দালী মোড়ল, সর্ব সাং- উত্তর বারপোতা, ৪/আরিফুল ইসলাম (৩৭), পিং- রুহুল আমীন সরদার, সাং- পুটখালী, সর্ব থানা- বেনাপোল পোর্ট।আটকৃতদের সবার বাড়ি পুটখালী ইউনিয়নে।

র‌্যাব-৬ জানান,নিয়মিত টহলের অংশ হিসেবে সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল অদ্য গভীর রাতে গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বারপোতা গ্রামে জনৈক আনিচুর রহমান এর বাড়িতে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি উক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে ০৪ (চার) জন মাদক ব্যবসায়ী আটক করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মতে উক্ত বাড়ির সামনের পুকুর হতে বিশেষ ভাবে রক্ষিত ৩৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা পরষ্পর সহযোগীতায় বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূলে মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ/ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় বেশি দামে সরবরাহ/বিক্রয় করে থাকে। আসামীদেরকে মাদক সহ মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেরক, সোহাগ হোসেন
বেনাপোল যশোর

২২/১২/২৩