বেনাপোল ইমিগ্রেশনে পায়ূপথ থেকে স্বর্ণের বার সহ এক পাসপোর্ট যাত্রী আটক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৯, ২:৫১ অপরাহ্ন /
বেনাপোল ইমিগ্রেশনে পায়ূপথ থেকে স্বর্ণের বার সহ এক পাসপোর্ট যাত্রী আটক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৯, জানুয়ারি,২০২৪

সোহাগ হোসেন বেনাপোলঃ

যশোরের বেনাপোল ইমিগ্রেশন-কাস্টমসে মেহেদি হাসান (২১)যাত্রীর কাছে থেকে ২৩২ গ্রাম ওজনের দুইপিস স্বর্ণেরবার শুল্ক গোয়েন্দার সদস্যরা আটক করেছে।

আটক মেহেদী হাসান কুমিল্লা জেলার চানদিনা থানার জোয়াগ গ্রামের আব্দুল বাতেনের ছেলে। 

সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার সময় সন্দেহজনকভাবে তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর – BOO272971, আটক মেহেদী হাসান কুমিল্লা জেলার চানদিনা থানার জোয়াগ গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়,তারা গোপন সংবাদে জানতে পারে মেহেদী হাসান নামে একজন পাসপোর্ট যাত্রী স্বর্নের একটি চালান নিয়ে বেনাপোল ইমিগ্রেশন কাস্টমস হয়ে ভারতে যাবে।এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার সদস্য একটি টিম সেখানে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে একজন পাসপোর্টধারী যাত্রীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যাত্রী তার পায়ূপথে ২টি স্বর্নেরবার আছে বলে স্বীকার করে। পরে তার পায়ূপথ থেকে স্বর্ণেরবার দুটি উদ্ধার করা হয়। যার ওজন ২৩২ গ্রাম এবং সিজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। 

বেনাপোল শুল্ক গোয়েন্দার সুপার কামাল হোসেন স্বর্ণেরবারসহ একজন পাসপোর্ট যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

সোহাগ হোসেন
বেনাপোল যশোর

২৯/১/২৪