বিভিন্ন আয়োজনের মাধ্যমে সমাপ্ত হলো গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর জ্ঞান অন্বেষণ ২০২৩


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২৯, ১১:০৩ পূর্বাহ্ন /
বিভিন্ন আয়োজনের মাধ্যমে সমাপ্ত হলো গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর জ্ঞান অন্বেষণ ২০২৩
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৯, অক্টোবর,২০২৩

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার সর্ববৃহৎ সংগঠন গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর বার্ষিক বনভোজন বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে জ্ঞান অন্বেষণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
গত ২৬ অক্টোবর ২০২৩ ইং বৃহস্পতিবার সন্ধ্যা ৮ টায় গাজীপুরের রাজবাড়ী মাঠ থেকে একশত সাংবাদিক নিয়ে কক্সবাজারের উদ্দেশ্য রওনা হয়। কুমিল্লার হোটেল নুরজাহানে ৩০ মিনিট যাত্রা বিরতির পর গাড়ি পুনরায় কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হযে
শুক্রবার সকাল সারে ৯টায় কক্সবাজার হোটেল বে কুইনে পৌছায়।
সকালের নাস্তা শেষে বিস্রামে য়ায। দুপুরে সমুদ্র সৈকতে গোসল করে পবিত্র জুমার নামাজে আদায় করে দুপুরের খাবার খেয়ে বিশ্রামে যান গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর সাংবাদিক সদস্যরা।
বিকাল ৫ টায় সূর্যাস্ত দেখতে সাংবাদিকরা যান সমুদ্র সৈকতে। রাত্র ৯ টায় রাতের খাবার শেষে ১০ টায় গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের সদস্যদের নিয়ে হোটেল বে- কুইন হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন শামিম এর সঞ্চালনায় সভাপতি অধ্যাপক মোঃ আবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন দেওয়ান আল আবেদী।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার।
এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আবদুল কাশেম গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের সবাই নিরাপদে কক্সবাজার পৌঁছতে পারায় মহান আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করেন এবং সর্বাত্মক সহযোগিতা করায় সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।
এ সময় তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন।
এছাড়াও বক্তব্য রাখেন সংগঠন এর সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ নুরুি, উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক মোঃ মোকলেছুর রহমান, অধ্যাপক শামসুল হুদা লিটন।
সভাপতি সমাপনী বক্তব্যে পিকনিক শেষ করে সবাই নিজ নিজ গন্তব্যে পৌঁছা পর্যন্ত আন্তরিক ও সৌহার্দ্য আচরণ করতে এবং পিকনিক সফল করতে সর্বাত্মক সহযোগিতা কামনা করে দিনের কর্মসূচি সমাপ্তি ঘোষণা করেন।
শনিবার সকালে সূর্যোদয় দৃশ্য অবলোকন করতে সদস্যদের নিয়ে সী ব্রীচের উদ্দেশ্য রওনা দেয়। সেখানে সকাল ৭ টায় গাজীপুর জেলা ঐক্য পরিষদের সদস্যদের সাদা ও সবুজ দলের মধ্যে ফুটবল টুনামেন্ট এর আয়োজন করা হয়। সাদা দল ৪-৪ গোলে ড্র হয়। অপর দিকে
নারী সদস্যদের মধ্যে চেয়ার খেলার আয়োজন করা হয়। সকালের নাস্তা শেষে সদস্যরা তাদের ইচ্ছানুযায়ী আনন্দে মেতে উঠেন। দুপুরের খাবার শেষে সদস্যরা তাদের ব্যক্তিগত কেনাকাটা করেন। দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা এবং রবিবার হরতাল কর্মসুচির বিবেচনায় আনন্দ ভ্রমন সংক্ষিপ্ত করে কার্যনির্বাহী পরিষদের জরুরী সভার সিদ্ধান্তে সন্ধ্যা ৭ টায় কক্সবাজার থেকে গাজীপুরের উদ্দেশ্যে গাড়ি রওনা করে।