বিজয় দিবস উপলক্ষ্যে গাজীপুর সদর প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৭, ৩:৫৮ অপরাহ্ন /
বিজয় দিবস উপলক্ষ্যে গাজীপুর সদর প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৭,ডিসেম্বর,২০২৩

নিজস্ব প্রতিবেদক::

১৬ ডিসেম্বর বাঙালি জাতির অন্যতম প্রাপ্তির দিন মহান বিজয় দিবস উপলক্ষ্যে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মানে ফুলের শ্রদ্ধা নিবেদন করেছে গাজীপুরের অন্যতম ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন গাজীপুর সদর প্রেসক্লাব।

শনিবার(১৬ ডিসেম্বর) ভোরে গাজীপুরের রাজবাড়ীতে অবস্থিত জেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন গাজীপুর সদর প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি,এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আবু বকর সিদ্দিক,গাজীপুর সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,সাপ্তাহিক জনতার নিঃশ্বাস পত্রিকার নির্বাহী সম্পাদক, লেখক ও কলামিস্ট হাফিজুর রহমান,সহ-সভাপতি জাহাঙ্গীর সনজু দাস, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম খাঁন, আইন বিষয়ক সম্পাদক দেবাশীষ রায়,সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ আলম,মহিলা বিষয়ক সম্পাদিকা এলিজা পারভীন লিজা,সহ- সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রীনা আক্তার,সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসমিন আক্তার মায়া,সদস্য ইতি প্রমূখ।

পরে সংক্ষিপ্ত আলোচনায় গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নেতা মো. আবু বকর সিদ্দিক জাতির বীর সন্তানদের রূহের আত্নার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি দেশ স্বাধীনে তাঁদের বীরত্বপূর্ণ অবদানের জন্য তাঁদের প্রতি বিশেষ সম্মান জানান তিনি।