বাংলাভিশনের প্রতিবেদকের উপর দুর্বৃত্তের হামলা।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৩, ৯:৩২ অপরাহ্ন /
বাংলাভিশনের প্রতিবেদকের উপর দুর্বৃত্তের হামলা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার,স্টাফ রির্পোটারঃ

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের অনুসন্ধানী প্রতিবেদক সাদ্দাম হোসাইনের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজধানীর শেওড়াপাড়ায় ঘটে এই ঘটনা। পরে স্থানীয়রা এগিয়ে এলে কৌশলে দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যায় অভিযুক্তরা।

এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ভুক্তভোগী প্রতিবেদক সাদ্দাম হোসাইনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছে।

ভুক্তভোগী প্রতিবেদক সাদ্দাম হোসাইন জানান, বাসা থেকে অফিসের উদ্দেশ্য রওনা হলে আগারগাঁও ট্রাফিক সিগনালে আসলে এক মোটরসাইকেল আরোহী হঠাৎ গতিরোধ করে। এ সময় তাকে বাধা দিলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে চোখে মুখে কিল-ঘুষি মারতে থাকে। ঘটনাস্থলে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারী পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিম সাদ্দাম হোসাইনকে দ্রুত চক্ষু হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন। এ বিষয়ে কাফরুল থানায় যোগাযোগ করলে ওসি ফারুকুল ইসলাম বলেন, ঘটনার বিষয়টি জানার পর তাত্ক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং মামলার প্রক্রিয়াধীন রয়েছে।