বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল- আজহার -শুভেচ্ছা জানিয়েছেন –মোঃ মুক্তাদির হোসেন


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-১৬, ১০:১২ অপরাহ্ন /
বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে সকলকে  পবিত্র ঈদুল- আজহার -শুভেচ্ছা জানিয়েছেন –মোঃ  মুক্তাদির হোসেন
print news || Dailydeshsomoy

বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল- আজহার -শুভেচ্ছা জানিয়েছেন –মোঃ মুক্তাদির হোসেন

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার পৌর এলাকার বালীগাঁও গ্রামের মোঃ আব্দুল জলিল মিয়ার তৃতীয় সন্তান মোঃ মুক্তাদির হোসেন ।

বাংলাদেশ সাংবাদিক কল্যান সংস্থার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি,
বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক, গাজীপুর জেলা প্রেস ক্লাবের সদস্য, গাজীপুর জেলা ঐক পরিষদ এর সাবেক কার্য নির্বাহী সদস্য, দৈনিক প্রথম সূর্যোদয় পত্রিকার বিশেষ প্রতিনিধি,দেশ নিউজ টিভির স্টাফ রিপোর্টার, বিভিন্ন অন লাইন পোর্টালের সংবাদ দাতা হিসেবে দায়িত্ব পালন করছেন।

গাজীপুর জেলা ও কালীগঞ্জ উপজেলাসহ দেশ বিদেশের সবাই কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন । তিনি বলেন, মুসলমানদের নিকট ঈদ- উল- আযহা ও ঈদ উল ফিতর এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদ -উল -আযহা ও ঈদ- উল -ফিতর আমাদেরকে শুধু আনন্দইদেয় না, মানুষ মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্য বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে। পবিত্র ঈদ- উল- আযহার মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হব।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদ উল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যানে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আমাদের এগিয়ে আসা কর্তব্য।

“প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেমপ্রীতি ও কল্যানের বার্তা নিয়ে। তাই এই দিন সকল কালিমা আর কুলষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো।”

ঈদ- উল- আযহা উপলক্ষে আমি দেশ বিদেশের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদ উল আযহা উদযাপন করার ও ঈদ -উল- আযহার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী বালা মুসিবতসহ সকল বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজতে রাখেন। ঈদ- উল -আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হউক সম্প্রীতির বন্ধন মহান আল্লাহর দরবারে এ প্রর্থনা।

দেশ এবং বিদেশে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদ -উল- আযহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিবার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ- উল -আযহা উদযাপন করুন, সে কামনা করছি। সবাইকে ঈদ মোবারক।