বশেমুরবিপ্রবিতে এবার কমিটি হবে: ইনান।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০৯, ৫:৫৬ অপরাহ্ন /
বশেমুরবিপ্রবিতে এবার কমিটি হবে: ইনান।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০৯,জুন, ২০১৪

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার:

প্রতিষ্ঠার দুইযুগে বেশি সময় পেরিয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)! শুরু থেকে আজ অবধি এই বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কোনো কমিটি হয়নি।

প্রতিষ্ঠার পর থেকেই কমিটির অপেক্ষায় আছেন শিক্ষাঙ্গনটির ছাত্রলীগ কর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগও বারবার আশায় দেখিয়েছে কমিটির। তবে বাস্তবে আলোর মুখ দেখেনি। তবে এবার সত্যিই কমিটি পেতে যাচ্ছে এই বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ।

বিষয়টি জানিয়েছেন বাংলাদেশের ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

ইনান জানান, দীর্ঘদিন আমরা আপনাদের বিশ্ববিদ্যালয়ে কমিটি দেব দেব বলে ভাবছি। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে দিতে পারিনি। তবে এবার আমরা কমিটি দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি। খুব শিগগিরই কমিটি করা হবে। 

কাঙ্ক্ষিত এই কমিটি কবে আসছে- এমন প্রশ্নের উত্তরে ইনান বলেন, নির্দিষ্ট সময় বলতে পারছি না। তবে আশাবাদী থাকেন, এবার কমিটি হবে।

প্রসঙ্গত, এর আগে কমিটির দাবিতে একাধিকবার বশেমুরবিপ্রবির শাখা ছাত্রলীগের কর্মীরা বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের দ্বারস্থ হয়েছেন। কমিটি তৈরির লক্ষ্যে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্তও নিয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। তবে ঐ অবধিই থেমে যায় কার্যক্রম। এবার ফের আশা দেখছেন বশেমুরবিপ্রবি ছাত্রলীগ কর্মীরা।