ফিলিস্তিনির মুসলমানের উপরে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে কালীগঞ্জে বিক্ষোভ মিছিলও সমাবেশ অনুষ্ঠিত মোঃ মুক্তাদির হোসেন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২১, ৮:৫৫ অপরাহ্ন /
ফিলিস্তিনির মুসলমানের উপরে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে কালীগঞ্জে বিক্ষোভ মিছিলও সমাবেশ অনুষ্ঠিত  মোঃ মুক্তাদির হোসেন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২১, অক্টোবর,২০২৩

স্টাফ রিপোটার।

ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আগ্রাসন, দখলদারিত্বমূলক আচরণ ও গণহত্যার প্রতিবাদে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ধর্মপ্রান মুসলমানদের এক বিক্ষোভ মিছিল হয়েছে। আজ শনিবার সকাল ০৯ ঘটিকার সময় বিভিন্ন মহল্লার ধর্মপ্রান মানুষ ও বিভিন্ন মাদ্রাসার ছাত্র হুজুরদের খন্ড খন্ড মিছিল সহকারে কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজ মাঠে জামায়েত হয়।
শনিবার সকাল ১০ ঘটিকার সময় সরকারি শ্রমিক কলেজ মাঠ থেকে (২১অক্টোবর ২০২৩) উপজেলার বিভিন্ন প্রদিক্ষন করে সেখানে থেকে বিভিন্ন উপজেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কালীগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শহিদ মিনার চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
কালীগঞ্জ উপজেলা ইমাম সমিতির সভাপতি রহুল আমিন কাসেমীর সভাপতিত্বে ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল হাফিজ এ-র সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন: বক্তারপুর ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ নুরুল আলম, মাওলানা আতিকুল রহমান মাসুদ, গাজী আশিকুর রহমান আশিক , জাতীয় ওলামা মাশায়াখ আইম্মা পরিষদ এর সভাপতি ও বালীগাঁও বড়বাড়ি জামে মসজিদ এ-র ইমাম ও খতিব মাওলানা আবু হানিফ, ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রুহুল আমিন গাজিপুরী ও মাওলানা আজিজুর রহমান, প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ইসরাইল ফিলিস্তিনের মুসলমানদের ওপর হামলা, নির্যাতন ও মুসলমানদের উপর অন্যায়ভাবে গণহত্যা চালিয়ে যাচ্ছে। প্রত্যেক মুসলমানদের ঈমানি দায়িত্ব অসহায় নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো। আজ ফিলিস্তিনের জনগণ তাদের নিজ জন্ম ভূমিতে দুর্বিষহ জীবনযাপন করছেন। ইসরাইল গাজায় পানি, বিদ্যুৎসহ সহ সকল সুবিধা বন্ধ করে একটি মৃত্যুকূপে পরিণত করেছে। সেখানকার মানুষ আজ মানবতার জীবনযাপন করছে। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস গণহত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে।