প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২২, ৯:৩১ অপরাহ্ন /
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২২, জানুয়ারি,২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

অধ্যাপক রুমানা আলী টুসী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনে বিপুল ভোটে জয় লাভ করায় এবং প্রাথমিক গণশিক্ষা প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় তাকে ২২ জানুয়ারি (সোমবার) বিকেলে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে সচিবালয়ে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এরপর তার সাথে সংগঠনের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় মন্ত্রী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ উন্নয়নের পক্ষে ও গণতান্ত্রিক ব্যবস্থা শক্তিশালী করার লক্ষ্যে রায় দিয়েছেন। তিনি নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার লক্ষ্যে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান। তিনি ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামী দিনে দেশের উন্নয়ন-অগ্রগতি আরো গতিশীল হবে।

লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ মুক্তিযুদ্ধের পক্ষে রায় প্রদান করেছেন। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দক্ষতা, প্রজ্ঞা, সততা ও গতিশীল নেতৃত্বের ফলে বাংলাদেশ বর্তমানে বিশ্বে উন্নয়নের রোল মডেল। পুনরায় শেখ হাসিনাকে জনগণ দেশ পরিচালনার দায়িত্ব দেওয়ায় দেশের উন্নয়ন অগ্রগতি আরো গতিশীল হবে। তিনি আরো বলেন, জাতীয় উন্নয়ন-অগ্রগতি টেকসই করতে শিক্ষার বিকল্প নেই। তিনি নতুন প্রজন্মকে মানবিক, কারিগরি ও তথ্য প্রযুক্তি বিষয়ক শিক্ষা প্রদানের উপর আরো অধিক জোর দেয়ার আহ্বান জানান। তিনি দেশের সর্বস্তরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান। তিনি জননেত্রী শেখ হাসিনা ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের সুস্থতা ও দীর্ঘায়ু এবং সফলতা কামনা করেছেন।