প্রধানমন্ত্রীর পক্ষে নৌকায় ভোট চাইলেন শেখ নাঈম।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৫, ৪:৩৪ অপরাহ্ন /
প্রধানমন্ত্রীর পক্ষে নৌকায় ভোট চাইলেন শেখ নাঈম।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫,ডিসেম্বর,২০২৩

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে টুঙ্গিপাড়ায় নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম।
উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ড, পাটগাতী বাজার ও চৌড়ঙ্গি এলাকায় ব্যবসায়ী ভোটারদের কাছে নৌকায় ভোট চেয়ে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিএম তৌফিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক বিশ্বাস, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিংকন মোল্লা সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নৌকার প্রচারণা শেষে টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন শেখ নাঈম। সভায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশ ও দেশের মানুষের জন্য অক্লান্তভাবে পরিশ্রম করে গেছে। তাই তার জন্য এই সময়টা আমাদের পরিশ্রম করতে হবে। কারণ আমরা সারাবছর পড়াশোনা করেছি, তাই এখন শুধু পরীক্ষার দিন কেন্দ্রে পরীক্ষাটা দিতে হবে। ভোটারদের স্বপরিবারে কেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানাতে হবে।