প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার কারণে  তার প্রতি এদেশের জনগণের আকর্ষণ  অনেক বেড়ে গেছে- বদিউল আলম ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২৩, ৩:৪৯ অপরাহ্ন /
প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার কারণে   তার প্রতি এদেশের জনগণের আকর্ষণ   অনেক বেড়ে গেছে- বদিউল আলম ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৩, অক্টোবর,২০২৩

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ

আগামী ২৮শে অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র  জনসভা সফল করার লক্ষে রবিবার  (২২শে অক্টোবর)  কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ, পটিয়ার উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, চট্টগ্রাম-১২ পটিয়া আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জননেতা মুহাম্মদ বদিউল আলম।

পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডি.এম. জমির উদ্দিনের সভাপতিত্বে এবং জেলা ছাএলীগ নেতা সাজ্জাদ হোসাইন সঞ্চালনা প্রস্তুতি সভায় 

বিশেষ অতিথি ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা পটিয়া যুগ্ম জেলা  জজ কোর্টের পি.পি বদিউল আলম,   সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ছৈয়দ, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া  উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রফিক হাসান,

আওয়ামী লীগ নেতা নোমান সরওয়ার, দুলাল, আবু ছৈয়দ লালু, নবী হোসেন, এ্যাডভোকেট কামাল হোসেন, জেলা যুবলীগ নেতা  সাইফুল ইসলাম শাহীন, হাসান শরীফ, নুরুল ইসলাম, ইকবাল হোসেন, শ্রমিক লীগ নেতা খোরশেদ আলম, সাইফুদ্দীন ভোলা, মাসুদ, আনোয়ার হোসেন, আবু তৈয়ব, ছোটন আচার্য্য, মোঃ সাইফু, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রুবেল, মোঃ জাহেদ, সৌরভ হাসান, মোঃ জিসান, মোঃ ইদনান প্রমূখ।

প্রধান অতিথি’র বক্তব্যে মুহাম্মদ বদিউল আলম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা একমাত্র শেখ হাসিনার আছে। প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার কারণে তার প্রতি এদেশের জনগণের আকর্ষণ অনেক বেড়ে গেছে। সেটাই আগামী ২৮শে অক্টোবর চট্টগ্রামের জনসভায় প্রমাণিত হবে। জননেত্রী শেখ হাসিনাকে দেখার জন্য চট্টগ্রামের মানুষ অধীর আগ্রহে বসে রয়েছেন। এই জনসভায় জনসম্পৃক্ততা বাড়ানোর মাধ্যমে পটিয়াবাসী ঐতিহাসিক ভূমিকা আবারও প্রমাণিত করবে। এই সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের সর্বোচ্চ সহযোগিতা প্রত্যাশা করছি। আজকে থেকে নেতাকর্মীরা নিজ নিজ ওয়ার্ডে সর্বোচ্চ প্রস্তুতি নেবে। এই জনসভা আমাদেরকে একটি চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। জনসভায় শক্তি প্রদর্শন ও জনসম্পৃক্ততার মাধ্যমে আমরা বিরোধী শক্তিকে জানাতে চাই, জননেত্রী শেখ হাসিনা সারা পৃথিবীতে বিশেষ করে এই মুহূর্তে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয়,  ও আদর্শিক নেত্রী। 

আপনারা সর্বোচ্চ জনবল নিয়ে জনসভায় শরিক হবেন। আজকে থেকেই সেই প্রস্তুতি 

নিতে হবে আপনাদের।

সেলিম চৌধুরী 
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম 
২২/১০/২০২৩ ইং