প্রকাশিত সংবাদের প্রতিবাদ,


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৫, ৮:৪৭ অপরাহ্ন /
প্রকাশিত সংবাদের প্রতিবাদ,
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৫, ফেব্রুয়ারি,২০২৪

দৈনিক সোনার বাংলা ২৪ ডটকম অনলাইন পোর্টাল সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গত ১৩-১৪ ফেব্রুয়ারি` বাবার সম্পত্তি জোরপূর্বক লিখে নেওয়ায় মরিয়া হয়ে উঠেছে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিঠুন` শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গুচর হয়েছে। এই সংবাদটি একাংশ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।

মূলত আমি একজন প্রভাষক। সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নে অবস্থিত আব্দুস সামাদ কলেজে চাকুরি করি। পাশাপাশি রাজনীতিকভাবে জড়িত। চাঁপাইনবাবগঞ্জ পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের শহীত দায়িত্ব পালন করে আসছি। জেলা শহরে এবং আমার কলেজে ব্যাপকভাবে পরিচিতি রয়েছে। হঠাৎ গত ১৩ ফেব্রুয়ারি রাতে আমার বোন বিলকিস নাহার সাংবাদিক ডেকে ফেসবুক লাইভে এবং বিভিন্ন অনলাইন পোর্টালে পরিবেশনে করেছেন আমি প্রতিনিয়ত আমার বাবা ও বোনের উপর অত্যাচার মারধর প্রাণনাশের হুমকি প্রদান করে আসছি…? এটি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। অনলাইন পোর্টালে বাবার সম্পত্তির লেখে নেওয়ার কথাও বলা হয়েছে..?। বাবার সম্পত্তি লেখে নেওয়ার কোন উদ্দেশ্য নেই। আমার বিরুদ্ধে যা লেখা হয়েছে সম্পূর্ণ মিথ্যা।

পরিশেষে এই মিথ্যা সংবাদের বিরোধীতা করে অনলাইন পোর্টাল কর্তৃপক্ষকে এই মিথ্যা সংবাদ প্রত্যাহারের আহ্বান জানাই। এই ভূয়া সংবাদ প্রত্যাহার করা না হলে আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। পাশাপাশি আইনশৃংখলা বাহিনীকে আমার বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা যাচাইয়ের অনুরোধ জানাই। যাচাই বাছাই কালে প্র‍য়োজনী সকল সহযোগীতা করতে আমি সর্বদা প্রস্তুত রয়েছি। এই সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি বলে জানান তিনি।
___________
প্রতিবাদকারী।
প্রভাষক মিজানুর রহমান মিঠুন।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ০৬ ওয়ার্ড।