পারিবারিক কলহের জের কালীগঞ্জে খাবারের সাথে বিষ পানে নিহত-১ আহত-৩


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-১২, ৫:৪৯ অপরাহ্ন /
পারিবারিক কলহের জের কালীগঞ্জে খাবারের সাথে বিষ পানে নিহত-১ আহত-৩
print news || Dailydeshsomoy

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে খাবারের সাথে বিষ পানে একজন নিহত ও তিনজন আহত। ঘটনাটি জাঙ্গালীয়া ইউনিয়ন পরিষদের সদস্য লাভলী বেগমের বাড়ী রয়েন গ্রামে ঘটেছে।
পারিবারিক ও স্থাণীয় সূত্রে জানা যায়, উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়ন পরিষদের সদস্য লাভলী বেগমের বাড়ীতে শুক্রবার দুপুরে পারিবারিক কলহের জেরে খাবারের সাথে বিষ পানে লাভলী মেম্বার সহ চারজন আহত হয়। স্থাণীয়রা তাদের প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তারপর তাদের অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকার সিনসিন হাসপাতালে তাদের স্থানান্তর করা হয়। মৃত্যুর সাথে চার দিন পাঞ্জা লড়ে বুধবার সকালে মেম্বারের ছেলে মো. জাইদুল পালোয়ান (২২) সিনসিন হাসপাতালে মারা যায়। অপর তিনজন আহত লাভলী মেম্বার, স্বামী কবির পালোয়ান ও মেয়ে মিনা আক্তার এর অবস্থা আশঙ্খাজনক। সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মাজেদুল ইসলাম জানান, উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রাম হতে নিহত মো. জাইদুল ইসলাম পালোয়ানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আগামীকাল সকালে লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।