পটিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড ভোট  কেন্দ্র পূণর্বহাল রাখায় কৃতজ্ঞতা,  সাংবাদিকদের সাথে মতবিনিময় ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-০৭, ১২:৪৮ অপরাহ্ন /
পটিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড ভোট   কেন্দ্র পূণর্বহাল রাখায় কৃতজ্ঞতা,   সাংবাদিকদের সাথে মতবিনিময় ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৭,ডিসেম্বর,২০২৩

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী:-

চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ গোবিন্দারখীল সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি পূণর্বহাল করা হয়েছে। গতকাল বুধবার ভোট কেন্দ্র পূণর্বহাল সংগ্রাম কমিটি আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কমিটির আহবায়ক ও  ব্যাবসায়ি  সমাজ সেবক দিদারুল আলম এ তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন, সংগ্রাম কমিটির সদস্য সচিব সাইফুল্লাহ পলাশ, আবদুল আলিম, আজিজুর রহমান, মোহাম্মদ মুছা মিয়া, শওকত আকবর মুন্না, সাইফুদ্দিন, বদিউল আলম, মৌলনা আবুল কাসেম নুরী, রফিকুল আলম, জাবেদ, কালাম, ফয়সাল, আবু নয়ন প্রমুখ। 

এর আগে সম্প্রতি ভোট কেন্দ্রটি পটিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড শাহ্ আমির উচ্চ বিদ্যালয়ে স্থানান্তরিত করা হয়। এর প্রতিবাদে এলাকার লোকজন দিদারুল আলম ও সাইফুল্লাহ পলাশ এর নেতৃত্বে এলাকাবাসী  সভা-সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। ভোট কেন্দ্র পূণর্বহাল সংগ্রাম কমিটির আহবায়ক  দিদারুল আলম, সদস্য সচিব সাইফুল্লাহ পলাশ, সদস্য আবদুল আলিম, মুছা মিয়া, আজিজুর রহমান স্বাক্ষরিত গত ৩ নভেম্বর নির্বাচন কমিশন সচিবালয় বরাবরে একটি লিখিত আবেদন করেন । ওই আবেদনের প্রেক্ষিতে নির্বাচন কমিশন তদন্তের পর ৮ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্র ৯ নম্বর ওয়ার্ডে স্থানান্তরের সত্যতা পায়। গত ৩ ডিসেম্বর নির্বাচন কমিশন থেকে ভোট কেন্দ্রটি পূণর্বহালের তালিকা প্রকাশ পায়। সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, এলাকার একটি প্রভাবশালী 

কুচক্রী মহল ষড়যন্ত্র করে ভোট কেন্দ্রটি স্থানান্তর করে। বর্তমানে এ মহলটি বিভিন্ন ধরনের প্রোপাগান্ডা ছড়াচ্ছে।  বুধবার ভোট কেন্দ্র পূণর্বহাল সংগ্রাম কমিটি অপপ্রচার থেকে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন ভবিষ্যতে কুচক্রী মহল এ ধরনের কাজ পুর্নরায় করার চেষ্টা করলে এলাকাবাসীকে নিয়ে এর দাঁত ভাঙা জবাব দেওয়া হবে হুশিয়ারী উচ্চারণ করে।  

সেলিম চৌধুরী
 পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম 
০৬/১২/২০২৩ ইং