পটিয়া এপেক্স ক্লাবের ডিনার মিটিং এ কম ভাগ্যবান মানুষের মাঝে অনুদান প্রদান।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০৮, ২:১৫ অপরাহ্ন /
পটিয়া এপেক্স ক্লাবের ডিনার মিটিং এ   কম ভাগ্যবান মানুষের মাঝে অনুদান প্রদান।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০৮,জুন, ২০২৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:-

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়ার ডিনার মিটিং এবং এপেক্স ক্লাব অব পটিয়ার সার্ভিস ডাইরেক্টর এপে. জসীম উদ্দিনের জন্মদিন উদযাপন উপলক্ষে কমভাগ্যবান মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান পটিয়া খুসবো ডাইন রেস্টুরেন্টেে ক্লাবের ফাউন্ডার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান শেখ আলমগীর আলমের সভাপতিত্বে ও জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে. আবু সাইদ তালুকদার খোকন এর পরিচালনায় গত ৭ ই জুন শুক্রবার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আবদুল হাকিম রানা। ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন এপেক্স বাংলাদেশের সহ-সভাপতি মাইনুল ইসলাম পান্না। বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক সেলিম চৌধুরী, প্রধান আলোচক ছিলেন এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চার্টার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ হাসান।
বক্তব্য রাখেন এপেক্সিয়ান আবদুল্লাহ ফারুক রবি,মোরশেদুল আলম, মেম্বার রেখা দাশ,সরোয়ার হোসাইন, ইব্রাহিম রানা, নাফিস করিম চৌধুরী,রহমান,আজিজ প্রমুখ।
এসময় বক্তারা বলেন পৃথিবীর সবচেয়ে বড় কাজ হল মানবতা যা সবার পক্ষে করা সম্ভব হয় না।মানুষের প্রতি মানুষের মানবতা সমাজকে আলোকিত করে তুলে যাহা পটিয়া এপেক্স ক্লাবের কর্মকান্ডে ফুটে উঠেছে।
এপেক্সিয়ান জসীম উদ্দিন একজন মানবিক মানুষ, যিনি দীর্ঘ দিন যাবত পিছিয়ে পড়া মানুষের জন্য নিজেকে নানাভাবে নিয়োজিত রেখেছেন।তার মাধ্যমে আলোকিত সমাজ বির্নিমানে এপেক্স ক্লাব আরোও ভাল কাজ করবে বলে আশা করছি।
পরে কেক কেটে এপেক্সিয়ান জসীম উদ্দিনের জন্মদিন উদযাপন ও জন্মদিন উপলক্ষে কমভাগ্যবাদন মানুষের মাঝে আর্থিক আনুদান তুলে দেন পটিয়া এপেক্স ক্লাব ও পটিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ-সময় নেতৃবৃন্দ বলেন,,,,,,,,,

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

০৮/০৬/২৪