পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জোর প্রস্তুতি নিচ্ছেন এম এ হাসেম ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৫, ১২:৫১ অপরাহ্ন /
পটিয়া  উপজেলা পরিষদ নির্বাচনে   চেয়ারম্যান পদে  জোর প্রস্তুতি  নিচ্ছেন  এম এ হাসেম ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫, জানুয়ারি,২০২৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

-জাতীয় সংসদ নির্বাচন যেতে না যেতে উপজেলা পরিষদ নির্বাচনের সরগরম শুরু হয়। আর এই নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের পটিয়া উপজেলায় জমে উঠল ব্যাপক প্রচার প্রচারনা।

শীতকে উপেক্ষা করে পটিয়া উপজেলা ১৭ টি ইউনিয়ন ও প্রথম শ্রেণীর একটি পৌরসভায় ইউনিয়নের প্রত্যান্ত পাড়া মহল্লায়, হাট বাজারে
আনাচে কানাচে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর নাম সাধারণ জনতার মুখে মুখে উচ্চরিত হচ্ছেন। তার মধ্যে আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হাসেম চেয়ারম্যানের নাম।
তিনি পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন।

তিনি সুখে-দু:খে, আপদে বিপদে কিংবা দুর্যোগে
পটিয়াবাসীর পাশে ছিলেন ভবিষ্যতে থাকার দৃঢ় প্রত্যায় ব্যাক্ত করেন।

পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তৃনমুল ভোটারদের আস্থাশীলে পরিণত হতে যাচ্ছেন বিপদের বন্ধু আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হাসেম।এমনটি মন্তব্য করেন বৃহৎ পটিয়া এলাকার গ্রামীণ জনগণের সাধারণ মানুষরা।

“কথায় নয়,কাজে হবে পরিচয়, জনগনের পাশে থাকলে নিশ্চিত হবে জয়” এই স্লোগানে মুখরিত হয়ে উঠেছেন অলিগলি। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনায় চলছে ভিন্ন আঙ্গিকে। কজন প্রার্থীর মাঝে তার নামই বেশি জনপ্রিয়তায় স্থান পাচ্ছেন ভোটারদের মাঝে এমন মন্তব্য সচেতন ভোটারদের।
এম হাসেম চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করে বলেন,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন তিনি প্রস্তুতি চলছে তিনি নির্বাচিত হলে পটিয়া

উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলায় রুপান্তরেএলাকাবাসীর দোয়া আর সমর্থনসহ সহযোগিতা চান পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এম এ হাসেম।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

২৫/০১/২৪