পটিয়ায় ১৫০০ শীতার্ত মানুষের মাঝে এমএ খালেক ফাউন্ডেশনের কম্বল বিতরন ।।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৫, ১১:১৫ অপরাহ্ন /
পটিয়ায় ১৫০০ শীতার্ত মানুষের মাঝে এমএ খালেক ফাউন্ডেশনের কম্বল বিতরন ।।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫, জানুয়ারি,২০২৪

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী:-

পটিয়ায় এমএ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারের পক্ষ থেকে শীতার্ত ১৫০০ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) পটিয়া পৌরসভার ২, ৩ ও ৮ নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরন করা হয়। সকালে ৮ নং ওয়ার্ড ও বিকেলে ২ ও ৩ নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন এম এ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশন চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর গোফরান রানা, কাউন্সিলর সরোয়ার কামাল রাজীব, কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলযর গিয়াস উদ্দিন আজাদ, মহিলা কাউন্সিলর ইয়াছমিন আক্তার চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নুরুল করিম, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, আওয়ামী লীগ নেতা সঞ্জীব কুমার দাশ, নজরুল ইসলাম ঝন্টু, বিকম শামসুল ইসলাম, গাফফারুল বশর মনজু, আব্দুল নবী, আমির হোসেন আমু, নুরুল হক ফারুকী, দেবশীষ চক্রবর্তী, আব্বাস উদ্দিন, শফিকুল ইসলাম শফি, সুমন, রাজীব দাশ, বিএম নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম, ওসমান বাবুল, নজরুল ইসলাম, আবুল বশর, ইউসুফ, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, নাছির উদ্দিন মুন্না, ইকবাল, জাবেদ, মুহিব উল্লাহ, আবু ছৈয়দ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান দিদারুল আলম দিদার বলেন,
আমি সবসময় এলাকার মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। এরই অংশ হিসেবে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে যাচ্ছি। এই শীতে যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

২৫/০১/২৪