পটিয়ায় নির্যাতিত নিপীড়িত মানুষ এবার নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে পরিবর্তন আনবে- এম এয়াকুব আলী


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৯, ১২:২৯ অপরাহ্ন /
পটিয়ায় নির্যাতিত নিপীড়িত মানুষ  এবার নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে পরিবর্তন আনবে- এম এয়াকুব আলী
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৯,ডিসেম্বর,২০২৩

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

শিল্পপতি এম এয়াকুব আলী বলেছেন, এবার পটিয়ার মানুষ আর ভুল করবে না। ২০০৮ সালে ভুল করে পটিয়াবাসী সেই ভুলের খেসারত দিতে হয়েছে গত ১৫ বছরে। পটিয়ার কেউ ভালো ছিল না। ভয়ে মুখ খুলতে সাহস পায়নি। এবার সময় এসেছে এক যুগেরও বেশি সময় ধরে নির্যাতিত নিপীড়িত মানুষের হাহাকার থেকে বাঁচার। পটিয়ার মানুষের ভাগ্য উন্নয়নে গত ১৮ বছর ধরে কাজ করেছি, প্রয়োজনে আরো ১৮ বছর কাজ করব। তারপরও পটিয়ার মানুষের ভাগ্য উন্নয়ন বাস্তবায়ন করব

তিনি বলেন, পটিয়াকে রেড জোন হিসেবে চিহ্নিত করে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আমি নির্বাচন কমিশনের মাধ্যমে অনুরোধ জানিয়েছি, সারা পটিয়া জুড়ে নোঙ্গর প্রতীকের রব উঠেছে। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে সাধারণ মানুষ ভোট কেন্দ্রে যেতে পারলেই নোঙ্গর প্রতীকের বিপ্লব ঘটবে। কারন পটিয়ার মানুষ পরিবর্তন চাই। জনগণের সেই আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে আমি এবার প্রার্থী হয়েছি। প্রতিদিন পটিয়ার যেখানেই যাচ্ছি সেখানেই সাধারণ মানুষ তাদের আক্ষেপের কথা বলছেন, শোষণ শাসনের আর বঞ্চনার কথা বলছেন। তাই ভোটের দিন যার যার অবস্থান থেকে পরিবর্তনের জন্য কাজ করার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে পটিয়া উপজেলার ভাটিখাইন, ছনহরা, বিনানীহারা, হরিনখাইন এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্ধোধন এবং গণসংযোগকালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙ্গর প্রতীকের প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, আবদুল কুদ্দুস চৌধুরী, জায়েদুল হক মেম্বার, ডা. জাহাঙ্গীর, আইয়ুব আলী, আলহাজ্ব মোহাম্মদ ছৈয়দ, মোহাম্মদ আলী, নুরুল ইসলাম, সামশুল আলম সিকদার, দিদারুল আলম সিকদ, শাহ আলম দৌলতী, ওসমান দৌলতী, জাহেদুল হক, জসিম, ওসমান প্রমুখ।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

২৮/১২/২৩ ইং।